Home » » দেবীগঞ্জ সড়কের রাঙ্গপানি সেতুর সংযোগ সড়ক ভেঙ্গে গেছে : রেল মন্ত্রীর ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন

দেবীগঞ্জ সড়কের রাঙ্গপানি সেতুর সংযোগ সড়ক ভেঙ্গে গেছে : রেল মন্ত্রীর ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন

চিলাহাটি ওয়েব ডটকম : 03 July, 2020 | 8:33:00 PM

নজরুল ইসলাম,পঞ্চগড় প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : দেবীগঞ্জ সড়কের রাঙ্গাপানি সেতুর সংযোগ সড়ক ভেঙ্গে যাওয়ায় শুক্রবার দুপুরে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেছেন রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো. নূরুল ইসলাম সুজন এমপি। মন্ত্রী ক্ষতিগ্রস্থ এলাকার লোকজনদের সঙ্গে কথা বলেন।
এ সময় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, দেবীগঞ্জের ইউএনও প্রত্যয় হাসান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. শামসুজ্জামানসসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও দলীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। মন্ত্রী গুরুত্বপূর্ণ এই সড়কটিতে চলাচলের বিকল্প ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেন এবং পানি কমে গেলে দ্রুত সংযোগ সড়ক মেরামতের নির্দেশ দেন।
এর আগে মন্ত্রী পঞ্চগড়ের দেবীগঞ্জে সনাতন হিন্দু সম্প্রদায়ের মহা শশ্মানের ভবন উদ্বোধন অনুষ্ঠানে অংশ নেন। মন্দির কমিটি ও মন্ত্রীর আর্থিক অনুদানের ২৬ লাখ টাকা ব্যয়ে এই ভবন নির্মান করা হচ্ছে। এটা নির্মিত হলে মৃত ব্যক্তিদের শেষকৃত্য করার পূর্বে পূজাসসহ অন্যান্য কার্যক্রম সম্পন্ন হবে।
এসময় রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো. নূরুল ইসলাম সুজন বলেন, করোনায় আর্থিক ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে কৃষিকে অগ্রাধিকার দিতে হবে। আধুনিক কৃষি ব্যবস্থায় সকল প্রকার কৃষি পন্য উৎপাদন করে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে হবে।