Home » » বদরগঞ্জে সরকারী বাড়ী দখলের অভিযোগ

বদরগঞ্জে সরকারী বাড়ী দখলের অভিযোগ

চিলাহাটি ওয়েব ডটকম : 20 July, 2020 | 4:00:00 PM

আকাশ রহমান,বদরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : রংপুরের বদরগঞ্জে আইয়ুব আলী নামে ব্যবসাসায়ীর স্ত্রীকে মারধর করে তার চাষাবাদী জমি সহ একটি সরকারী বাড়ী দখল করে নিয়েছে প্রতিপক্ষরা।
এ ব্যপারে গতকাল সোমবার ভুক্তভোগী ব্যবসায়ী ৫জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। উপজেলার কুতুবপুর ইউনিয়নের রোস্তমাবাদ পুর্ব পাড়ায় এ ঘটনা ঘটে। লিখিত অভিযোগে জানা যায়, সংশ্লিষ্ট ইউনিয়নের রোস্তমাবাদ পুর্বপাড়ার কাঠ ব্যবসায়ী আইয়ুব আলী তার কবলাকৃত ২৬শতাংশ জমি দীর্ঘদিন ধরে ভোগদখল করে আসছেন।
সম্প্রতিকালে ওই জমিতে সরকার একটি পাকা বাড়ী বরাদ্দ দেন। কিন্তু আইয়ুব আলীর কোন সন্তান সন্তুতি না থাকার কারণে তার বড় ভাই আবুবক্কর ও আতিয়ার রহমান গত রবিবার দলবল নিয়ে ঘটনাস্থলে গিয়ে সরকারী বাড়ী ঘরে তালা ঝুলিয়ে দেয়। এরপর চাষাবাদী জমি দখলে নিয়ে মৌসুমী আমন ধানের চারা রোপন করে।
এ সময় ব্যবসায়ীর স্ত্রী মারুফা বেগম আমন রোপনে বাধা দিলে প্রতিপক্ষরা তাকে মারধর করে শ^াসরোধ করে হত্যার চেষ্টা করে। পরে আশেপাশের লোকজন মারুফা জখমী অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে কাঠ ব্যবসায়ী আইয়ুব আলী বলেন, আমার কোন সন্তানাদী না থাকায় আমার বড় ভাই ও ভাতিজারা জোরপুর্বক আমার সয় সম্প্রত্তি সহ সরকারী বাড়ী দখল করে নিয়ে আমাকে নিঃশ^ করেছে। এমনকি তারা আমার বাড়ী ঘরে তালা ঝুলিয়ে দেওয়ায় আমি এখন ঘরে ঢুকতে পারছিনা। সেইসাথে তারা আমাকে প্রাণে মেরে ফেলার অব্যাহত হুমকী প্রদান করায় আমি ও আমার স্ত্রী বর্তমানে চরম নিরাপত্ত্হীনতায় ভুগছি।
বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার বলেন, তদন্তপুর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।