Home » » ডিমলায় এমপি’র ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান

ডিমলায় এমপি’র ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান

চিলাহাটি ওয়েব ডটকম : 20 July, 2020 | 3:00:00 PM

মাজহারুল ইসলাম লিটন,ডিমলা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর ডিমলায় স্থানীয় সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল থেকে উপজেলার অস্বচ্ছল ছাত্র/ছাত্রী ও অসুস্থ্য অসহায়দের মাঝে অনুদান এবং উপজেলায় আগুনে পোড়া বাড়ীর পবিারের মাঝে ঢেউটিন বিতরন করা হয়েছে।
সোমবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলার অস্বচ্ছল ছাত্র/ছাত্রী ও অসুস্থ্য অসহায়দের মাঝে নীলফামারী-১(ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকারের ঐচ্ছিক তহবিল হতে ১২৫ জনের প্রত্যেকের মাঝে ২হাজার করে মোট ২লাখ ৫০ হাজার টাকা বিতরন করা হয়েছে। এ সময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের অধীনে উপজেলার আগুনে পুড়ে যাওয়া ৩৭টি পরিবারের মাঝে ২বান্ডিল করে মোট ৭৪ বান্ডিল ঢেউটিন ও ৬ হাজার করে মোট ২লাখ ২২ হাজার টাকা বিতরন করা হয়।
বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নীলফামারী-১(ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মেজবাহুর রহমান মানিক, প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম, ডিমলা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, খালিশা চাপানী ইউপি চেয়ারম্যান আতাউড় রহমান, বালাপাড়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভুইয়া প্রমুখ।