Home » » কমলাপুর,বিমান বন্দর,জয়দেবপুর,টঙ্গী ও নরসিংদী রেল স্টেশন পরিদর্শন করেন রেলপথ মন্ত্রী

কমলাপুর,বিমান বন্দর,জয়দেবপুর,টঙ্গী ও নরসিংদী রেল স্টেশন পরিদর্শন করেন রেলপথ মন্ত্রী

চিলাহাটি ওয়েব ডটকম : 18 July, 2020 | 9:05:00 PM



নজরুল ইসলাম,চিলাহাটি ওয়েব : রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো.নুরুল ইসলাম সুজন এম পি আজ ১৮ জুলাই শনিবার সরকারি সফরে ঢাকা,গাজিপুর ও নরসিংদী জেলার বিভিন্ন রেল স্টেশনের উন্নয়ন কাজ পরিদর্শন করেন। মন্ত্রী আজ সকালে রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনের উন্নয়ন মুলক কাজ ও ৩য়-৪র্থ লেনের রেল লাইনের কাজ পরিদর্শন করেন।
এসময় মন্ত্রী কাজে অগ্রগতি সম্পর্কে খোজ-খবর নেন এবং কাজ দ্রুত গতিতে সম্পন্ন করার নিদের্শ দেন। কমলাপুর রেলওয়ে স্টেশন পরিদর্শনের পর মন্ত্রী স্পেশাল ট্রেন যোগে বিমান বন্দর রেল স্টেশনে যান। বিমান বন্দর রেল স্টেশনের প্ল্যাটফর্ম নির্মান কাজ ও বিমান বন্দর রেল স্টেশনের সীমানা এলাকা পরিদর্শন করেন। এর পর মন্ত্রী স্পেশার ট্রেন যোগে গাজীপুর জেলার জয়দেবপুর রেল স্টেশন পৌছেন। সেখানে রেল স্টেশন পরিদর্শ ও উন্নয়ন মুলক কাজ পরিদর্শন করেন।
জয়দেবপুর রেল স্টেশন পরিদর্শন শেষে রেলপথ মন্ত্রী স্পেশাল ট্রেন যোগে টঙ্গী রেল স্টেশন পরিদর্শে যান। টঙ্গী রেল স্টেশন পরিদর্শ করার পর মন্ত্রী স্পেশাল ট্রেন যোগে নরসিংদী রেল স্টেশন পরিদর্শন করেন। নরসিংদী রেল স্টেশন পরিদর্শন করার পর মন্ত্রী ওই স্পেশাল ট্রেন যোগে ঢাকায় ফিরেন। কমলাপুর রেলওয়ে স্টেশনে পৌঁছে মন্ত্রী সড়ক পথে ঢাকার হেয়ার রোডস্থ সরকারি বাসভবনে পৌঁছান।
রেল স্টেশন পরিদর্শন কালে মন্ত্রী রেলের বিভিন্ন উন্নয়ন মুলক কাজ পরিদর্শন করেন। রেল সেবার বিভিন্ন বিষয় সম্পর্কে খোজ-খবর নেন। এসময় তিনি সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন। রেলের কর্মকর্তা কর্মচারীদের নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালনের আহবান জানান। তিনি রেলের উন্নয়ন মুলক কাজ দ্রুত গতিতে সম্পন্ন করার নিদের্শ দেন।
মন্ত্রীর সাথে সফর সঙ্গী হিসেবে রেল মন্ত্রনালয়ের সচিব,মহাপরিচালক,অতিরিক্ত মহা পরিচালক,মন্ত্রীর পিএস,এপিএস,রেলের সিনিয়র কর্মকর্তা ও ব্যক্তিগত কর্মকর্তা বৃন্দ এবং মন্ত্রীর এক মাত্র ছেলে ব্যারিষ্টার কৌশিক নাহিয়ান নাবিদ সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন।