Home » » দেওয়ানগঞ্জের চকপাড়া গ্রামে ছাগলের সঙে শক্রতা

দেওয়ানগঞ্জের চকপাড়া গ্রামে ছাগলের সঙে শক্রতা

চিলাহাটি ওয়েব ডটকম : 05 June, 2020 | 11:44:00 PM

ছাদেকুল ইসলাম রুবেল গাইবান্ধা,প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : জামালপুর জেলার দেওয়ানগঞ্জ পূর্বের পারিবারিক শুক্রতার জেরে এক ছাগলকে যখম করেছে প্রতিপক্ষ। ৫ জুন শুক্রবার বিকালে এই ঘটনাটি ঘটে দেওয়ানগঞ্জ উপজেলার কাঠালবাড়ির চকপাড়া গ্রামে। 
 স্থানীয়রা জানায়, চকপাড়া গ্রামের মৃত আবু বক্করের পুত্র কবির (৩৫) , ছাবেদ আলীর পুত্র বিশু মিয়া (৪৮) একই গ্রামের প্রতিবেশীদের মধ্যে জমি জমা সংক্রান্ত বিরোধ দীর্ঘ দিন ধরে চলে আসছিল। 
এরই ধারাবাহিকতায় শুক্রবার বিকালে অসহায় কবির এর একটি ছাগল প্রভাবশালী ছাবেদ আলীর বাড়ীর সিমানায় গেলে পূর্বের শক্রতার জের ধরে তার পরিবারে লোক সাবল দিয়ে বকরিটাকে জখম করে। বিষয়টি জানাজানি হলে এই নিয়ে উভায় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।যে কোন সময় রক্তত্ব সংঘর্ষে রুপ নিতে পারে বলে এলাকাবাসী জানান। সাবেদ আলী প্রভাবশালী হওয়ায় মানুষ তার বিপক্ষে কিছু বলেনা। ছাবেদ আলীর মিয়ার লাঠিয়াল রেজাউল ও একাউল সব সময় ভয় ভিতি ও প্রাণ নাশের হুমকি দেয় । 
 বিষয়টি এলাকার ইউপি সদস্য মানিক মিয়া কে আবগত করলে তিনি বিষয়টি দেখবেন বলে আশ্বাস দেন। অপর দিকে এই বিষয়টি নিশ্চিত করার জন্য ইউপি চেয়ারম্যান নূর ইসালামকে মোবাইলে যোগাযোগ করতে চেষ্ট করে নাম্বারটি বন্ধ থাকায় তার সঙে যোগাযোগ করা সম্ভাব হয়নি।