Home » » একই পরিবারের ছেলে মেয়ে কাজ করলে সংসারে উন্নতি হবে -- জেলা প্রশাসক গাইবান্ধা

একই পরিবারের ছেলে মেয়ে কাজ করলে সংসারে উন্নতি হবে -- জেলা প্রশাসক গাইবান্ধা

চিলাহাটি ওয়েব ডটকম : 19 June, 2020 | 10:53:00 PM

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : গাইবান্ধা জেলা প্রশাসক মো: আব্দুল মতিন বলেছেন ছেলেদের পাশাপাশি মেয়েদেরকে স্বাবলম্বী হতে হবে। এ জন্য মেয়েদেরকে কাজ করতে হবে। একই পরিবারের ছেলে মেয়ে কাজ করলে সংসারে উন্নতি হবে। 
দুজন কাজ করলে সংসার ভাল চলবে। আপনারা সন্তানদেরকে ভাল মন্দ খাওয়াতে চাইলে দরদ ও আন্তরিকতার সহিত কাজ করতে হবে। তবেই সংসারে সচ্ছলতা আসবে।মাননীয় প্রধানমন্ত্রী নারীর ক্ষমতায় চাচ্ছে। আর এ জন্যই আপনাদের নারীদের কাজ করতে হবে।
আপনারা এই প্রশিক্ষন থেকে সেলাই শিখে মানুষের সাথে সম্পর্ক গড়ে তুলে ব্যবসার প্রসার ঘটাতে পারবেন। বুধবার সকালে গাইবান্ধা সদর উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড এর আয়োজনে গাইবান্ধা সমন্বিত পল্লী দারিদ্র্য দূরীকরণ প্রকল্পে স্বাস্থ্যবিধি নিশ্চিত করে সুফলভোগীদের ১৫ দিন ব্যাপী এমব্রয়ডারি ট্রেডে আইজিএ ভিত্তিক প্রশিক্ষন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।শেষে তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে প্রশিক্ষন গ্রহন ও চলাচলের নির্দেশ দেন। 
 সদর উপজেলা নির্বাহী অফিসার প্রসুন কুমার চক্রবর্তীর সভাপতিতে ¡উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সদর উপজলা চেয়ারম্যান শাহ্ সারোয়ার কবির। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সিপা এর প্রকল্প পরিচালক আব্দুস সবুর, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার তাহাজুল ইসলামসহ অনেকে। এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।