Home » » কিশোরগঞ্জে একই পরিবাবারের ৩ জনসহ নতুন ৭ রোগী শনাক্ত

কিশোরগঞ্জে একই পরিবাবারের ৩ জনসহ নতুন ৭ রোগী শনাক্ত

চিলাহাটি ওয়েব ডটকম : 17 June, 2020 | 11:15:00 PM

মিজানুর রহমান,কিশোরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর কিশোরগঞ্জে নতুন করে একই পরিবারের ৩ জনসহ আরও ৭ জন করোনা রোগী শনাক্ত। গত ১০ ও ১১ জুনের নমুনায় এ ৭ জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। এনিয়ে উপজেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২৫ জন।
আজ বুধবার সন্ধ্যায় নতুন করে ৭ জন করোনায় শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহুমদ। উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ জানান- গত ১০ ও ১১ জুন উপজেলা হতে নমুনা দিনাজপুর পিসিআর ল্যাবে পাঠানো হয়। আজ সন্ধ্যায় এসব নমুনার ফলাফল পাওয়া গেছে। এ দু’দিনের নমুনা থেকে নতুন করে ৭ জনের শরীরে করোনা সংক্রমণ ফলাফল এসেছে। এদের মধ্যে গাড়াগ্রাম ইউনিয়নে একই পরিবারে ৩ জন, বড়ভিটা ইউনিয়নে ১ জন, মাগুড়া ইউনিয়নে ১ জন, বাহাগিলী ইউনিয়নে ২ জন।
এছাড়া পূর্বের করোনা শনাক্ত ১ জন রোগীর ফলোআপ ফলাফলও পজেটিভ এসেছে। এনিয়ে উপজেলায় করোনা সংক্রমণ রোগী সংখ্যা দাঁড়ালো ২৫ জন। নতুন আক্রান্ত ৭ জনকে আইসোলেশনে নেয়ার প্রস্তুতি চলছে। এছাড়া তাদের বাড়ীসহ পার্শ্ববর্তী বাড়ি লগডাউন করার প্রক্রিয়াও চলছে। কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম হারুন অর রশিদ জানান- নতুন করোনা শনাক্ত রোগীদের বাড়ী লকডাইনের প্রস্তুতি চলছে।