Home » » গভীর রাতে থানা হাজত হতে ছাড়া পেলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা

গভীর রাতে থানা হাজত হতে ছাড়া পেলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা

চিলাহাটি ওয়েব ডটকম : 14 June, 2020 | 3:21:00 PM

এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : ছিনতাইয়ের অভিযোগে আটককৃত দুই যুবককে থানা হাজত হতে ছেড়ে দিয়েছে পঞ্চগড়ের আটোয়ারী থানা পুলিশ।
উল্লেখ, উপজেলার সুখাতী গ্রামের জনৈক তোজাম্মেল হক এর ছেলে চীনে অধ্যয়নরত শিক্ষার্থী তমাল এর একটি এন্ড্রয়েড ভিভো মোবাইল ফোন গত শুক্রবার (১২ জুন) সন্ধ্যায় কৌশলে ছিনতাই করে স্থানীয় দুই যুবক।
এঘটনায় আটোয়ারী থানা পুলিশ গতকাল শনিবার রাতে অভিযান চালিয়ে উপজেলার ছোটদাপ গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ ইদ্রিস আলীর ছেলে দিনাজপুর সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে কর্মরত উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলাম রিপন ও জনৈক ব্যবসায়ী নজরুল ইসলামের ছেলে নাইসকে আটক করে থানা হাজতে রাখে।
আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন আটকের সত্যতা নিশ্চিত করে জানান, মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগে তাদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে বিধিমোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। অভিযোগ উঠেছে, বীর মুক্তিযোদ্ধার ছেলে হওয়ায় একপর্যায়ে গভীর রাতে দরকষাকষির মধ্যস্থ্যতায় আটককৃত দুই যুবককে থানা হাজত হতে ছেড়ে দেয় পুলিশ। এব্যাপারে তথ্য সংগ্রহের জন্য সংবাদকর্মীরা থানায় গেলে কর্তব্যরত পুলিশ কর্মকর্তা মহাবীর ব্যানার্জী তাদের থানায় প্রবেশ করতে দেয়নি।
এ অবস্থায় থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীনের সাথে কথা বললে তিনি জানান, অভিযোগকারী তাদের অভিযোগ প্রত্যাহার করে নেয়ায় আটককৃতদের ছেড়ে দেওয়া হয়।