Home » » পঞ্চগড়ের বোদা পৌর সভার ২১ কোটি টাকার বাজেট ঘোষনা

পঞ্চগড়ের বোদা পৌর সভার ২১ কোটি টাকার বাজেট ঘোষনা

চিলাহাটি ওয়েব ডটকম : 29 June, 2020 | 5:02:00 PM

নজরুল ইসলাম,পঞ্চগড় প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : পঞ্চগড়ের বোদা পৌর সভার ২০২০-২০২১ সালের প্রায় ২১ কোটি টাকার বাজেট ঘোষনা করা হয়েছে। পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা সোমবার পৌর ভবনের সভা কক্ষে ৩য় তম বাজেট ঘোষনা করেন। 
বোদা পৌর সভার ২০২০-২০২১ সালের ২০ কোটি ৮৩ লাখ ১৭ হাজার ৮২৬ টাকার বাজেট ঘোষনা করেন যা গত বছরের তুলনায় ৭ কোটি টাকা বেশী। গত বছর ১৪ কোটি ৩২ লাখ ৩৩ হাজা ৭০২ টাকার বাজেট ঘোষনা করা হয়েছিল। ঘোষিত বাজেটে রাজস্ব খাত থেকে ৫ কোটি ৩৫ লাখ ৭১ হাজার,উন্নয়ন খাত থেকে ১৪ কোটি এবং এডিপি থেকে ১ কোটি ৪৮ লাখ টাকা আয় ধরা হয়েছে। 
বাজেট অধিবেশনে পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা পৌর সভার উন্নয়ন মুলক কাজের বননা দেন। বাজেট অধিবেশনে পৌর সচিব সফিউল্লাহ,কাউন্সিলর রশিদুল ইসলাম,বোদা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম,সাংবাদিক আমির খসরু লাবলু ও রাশেদুজ্জামান বাবু বক্তব্য রাখেন। বাজেট ঘোষনা অনুষ্ঠানে পৌর কাউন্সিলর,পৌর সভার কর্মকর্তা,গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য ২০০১ সালে বোদা পৌর সভা প্রতিষ্ঠিত হয়।
প্রতিষ্ঠার পর থেকেই দীর্ঘদিন প্রশাসক দ্বারা বোদা পৌর সভা পরিচালিত হয়। ২০১৭ সালের ১২ ডিসেম্বর ভোটের মাধ্যমে জনপ্রতিনিধি নির্বাচিত হয়। এটি নির্বাচিত জনপ্রতিনিধির ৩য় তম বাজেট।