Home » » সাবেক স্বাস্থ্য মন্ত্রী’র মৃত্যুতে রেলপথ মন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামীলীগের শোক

সাবেক স্বাস্থ্য মন্ত্রী’র মৃত্যুতে রেলপথ মন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামীলীগের শোক

চিলাহাটি ওয়েব ডটকম : 13 June, 2020 | 7:33:00 PM

নজরুল ইসলাম,পঞ্চগড় প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী,আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য,জাতীয় নেতা ক্যাপ্টেন মনসুর আলীর সন্তান,বর্ষিয়ান নেতা মোহাম্মদ নাসিম এর মৃত্যুতে রেলপথ মন্ত্রীর,শোক প্রকাশ সাবেক স্বাস্থ্য, স্বরাষ্ট্র. গণপূর্ত ও টেলিযোগাযোগমন্ত্রী, ১৪ দলের সমন্বয়ক, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্র এবং সংসদ সদস্য ,খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রেলপথ মন্ত্রী ,বাংলাদেশ আওয়ামীলীগ পঞ্চগড় জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মোঃ নূরুল ইসলাম সুজন এমপি।
রেলপথ মন্ত্রী এক শোকবার্তায় বলেন, জাতীয় চার নেতার ছেলে মোহাম্মদ নাসিম ছিলেন বর্ণিল রাজনৈতিক জীবনের অধিকারী। নাসিমের মৃত্যুতে যে রাজনৈতিক শূণ্যতা হলো , তা সহজে পূরণ হবার নয়। স্বাধীনতা সংগ্রাম ও বাংলাদেশ গঠনে তাঁর অগ্রনী ভূমিকা বাঙালী জাতি চিরদিন স্মরণ রাখবে। মন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
মোহাম্মদ নাসিম ১৩ জুন সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুত্যু বরণ করেন। বর্ষিয়ান এই নেতার মুত্যু খবর পাওয়া মাত্র রেলপথ মন্ত্রী তাৎক্ষনিক,মন্ত্রী পরিষদ সদস্যদের মধ্যে তিনি প্রথম হাসপাতালে ছুটে যান। সেখানে মন্ত্রী প্রয়াত নেতার মরদেহের পাশে কিছুক্ষন অবস্থান করেন।
মন্ত্রী প্রয়াত নেতার পরিবারের সদস্যদের খোজ-খবর নেন এবং তাদের শান্তনা দেন। অপর দিনে পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সভাপতি রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম সুজন এমপি ও সাধারণ সম্পাদক পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রার্ট্ জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আওয়ামীলীগের বর্ষিয়ান নেতা মোহাম্মদ নাসিম এর মুত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।