Home » » চিরিরবন্দরে আপন চাচা ভাতিজা করোনা ভাইরাসে আক্রান্ত

চিরিরবন্দরে আপন চাচা ভাতিজা করোনা ভাইরাসে আক্রান্ত

চিলাহাটি ওয়েব ডটকম : 27 May, 2020 | 9:20:00 PM

চিলাহাটি ওয়েব ডেস্ক : দিনাজপুরের চিরিরবন্দরে আপন চাচা ভাতিজা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বর্তমানে নিজ বাড়িতেই কোয়ারাইন্টাইনে আছে। 
এ নিয়ে এলাকায় আতংক বিরাজ করছে। চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার সাঁইতাড়া ইউনিয়নের খোঁচনা গ্রামের ব্রজেন্দ্র রাথ রায়ের পুত্র বিপ্লব রায়(২০) ও খগেশ চন্দ্র রায়ের পুত্র লোকনাথ রায়(৩৫) আপন চাচা ভাতিজা।
তারা ঢাকায় ইলেক্ট্রিক্যাল টেকনিশিয়ানের কাজ করত। গত কয়েকদিন পূর্বে তারা গোপনে বাড়িতে এসে নিজেরাই দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরিক্ষা করে করোনা পজেটিভ হয়। সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গেই উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দীকা ও উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ অফিসার ড্ঃা মোঃ আজমল হক তাদের বাড়িতে পৌঁছে প্রয়োজনীয় নির্দেশনা ও আশে পাশের বাড়িগুলোতে সতর্কতামূলক অবস্থা জারী করেন।
 এ বিষয়ে ড্ঃা মোঃ আজমল হক জানান, ১৪ দিন পর্যন্ত তারা হোম কোয়ারাইন্টাইনে থাকবে। এরপর পুনরায় নমুনা পরিক্ষা করে রিপোর্ট নেগেটিভ আসলে এক সিদ্ধান্ত নেয়া হবে, পজেটিভ হলে অন্য সিদ্ধান্ত নেয়া হবে। তথ্যমতে আরো জানা গেছে, উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের বড়গ্রামের একজন ও পুনট্ট্রি ইউনিয়নের আমবাড়ি গ্রামের অপর একজন মোট ২ জন নমুনা রিপোর্টে পজেটিভ আসলে হাসপাতালে চিকিৎসাধীন থেকে বর্তমানে তারা সুস্থ্য হয়ে বাড়িতে ফিরেছে।