Home » » কুড়িগ্রাম সদর উপজেলার স্বেচ্ছাসেবী দুস্থ ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ প্যাক বিতরণ

কুড়িগ্রাম সদর উপজেলার স্বেচ্ছাসেবী দুস্থ ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ প্যাক বিতরণ

চিলাহাটি ওয়েব ডটকম : 10 May, 2020 | 10:41:00 PM

॥ গোলাম মোস্তফা রাঙ্গা ॥ 
 ১০মে রবিবার সকাল ১১টায় কুড়িগ্রাম সদর উপজেলায় তিনশত জন স্বেচ্ছাসেবী দুস্থ স্বেচ্ছাসেবী দুস্থ ভিডিপি সদস্য-সদস্যদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ প্যাক বিতরণ করা হয়। উক্ত ত্রাণ প্যাকে ৫কেজি চাল, ১কেজি ডাল, ২কেজি আলু, ১কেজি পিয়াজ, ১লিটার তেল ১টি সাবান ও ১টি মাস্ক ছিল। 
 জেলা আনসার ও ভিডিপি কার্যালয় মাঠে ত্রাণ বিতরণ করেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আমান উদ্দিন আহমেদ মঞ্জু, সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ টিটুল মিয়া, উলিপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সোলায়মান হোসেন, রাজারহাটের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ইব্রাহিম খান, কুড়িগ্রাম সদরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সেকেন্দার আলী, হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা ও কুড়িগ্রাম সদরের উপজেলা প্রশিক্ষিকা শান্তি রানী, উপজেলা প্রশিক্ষক মাইদুল ইসলাম মুরাদ, ব্যাটালিয়নের এপিসি মোঃ জসিম উদ্দিনসহ ইউনিয়ন দলনেতা-দলনেত্রীগণ। 
 বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ, এনডিসি, পিএসসি, জি-এর আদেশে ও রংপুর রেঞ্জ কমান্ডার এ কে এম জিয়াউল আলমের নির্দেশনায় সারাদেশের ন্যায় কুড়িগ্রাম জেলার ০৯টি উপজেলার ২৭০০জন স্বেচ্ছাসেবী দুস্থ স্বেচ্ছাসেবী দুস্থ ভিডিপি সদস্য-সদস্যদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ প্যাক বিতরণ করা হয়।