Home » » আটোয়ারীতে এতিম শিক্ষার্থীদের খাদ্য সহায়তা

আটোয়ারীতে এতিম শিক্ষার্থীদের খাদ্য সহায়তা

চিলাহাটি ওয়েব ডটকম : 07 May, 2020 | 12:06:00 AM

এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের “ বামনকুমার আলহাজ্ব খোষ মোহাম্মদ সরকার নূরানী হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা লিল্লাহ বোডিং” এর ৭২জন এতিম শিক্ষার্থীকে খাদ্য সহায়তা করা হয়েছে। 
মাদরাসা পরিচালনা কমিটির উদ্দ্যেগে ৬মে মাদরাসা প্রাঙ্গণে ৭২জন এতিম শিক্ষার্থীর মাঝে খাদ্য সামগ্রীর একটি করে প্যাকেজ বিতরণ করেন প্রতিষ্ঠানটির সভাপতি ও আলোয়াখোয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। বিতরণকালে সহযোগিতা করেন মাদরাসার সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ওবায়দুর রহমান, সুপার হাফেজ মোঃ শাহাজাহান আলী, সদস্য আলহাজ্ব মোঃ তাজুল ইসলাম, মোঃ জিয়াউর রহমান প্রমুখ। 
প্রতি প্যাকেজে ১৫ কেজি চাল, ৫কেজি আলু, ১কেজি মুশারী ডাল, ১লিটার সোয়াবিন তেল, ১ কেজি চিনি, আধা কেজি সেমাই, ২টা করে কাপড় কাচা সাবান ছিল। মাদরাসার সভাপতি বলেন, করোনা ভাইরাস সংক্রমন রোধে মাদরাসা বন্ধ রয়েছে এবং এতিম শিক্ষার্থীরা তাদের নিজ নিজ বাড়িতে অবস্থান করছে। এ দুর্যোগে তাদের খাদ্য সহায়তা দেয়া আমাদের দায়িত্ব। 
পাশাপাশি যেহেতু মাদরাসা ও এতিমখানাটি সমাজসেবা থেকে নিবন্ধনকৃত সেহেতু সমাজসেবা দপ্তরের পরামর্শ নিয়ে প্রতিষ্ঠানের তহবিল থেকে এতিম শিক্ষার্থীদের খাদ্য সহায়তা দেয়া হলো।