Home » » কুড়িগ্রামে চারটি উপজেলায় স্বেচ্ছাসেবী দুস্থ ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ প্যাক বিতরণ

কুড়িগ্রামে চারটি উপজেলায় স্বেচ্ছাসেবী দুস্থ ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ প্যাক বিতরণ

চিলাহাটি ওয়েব ডটকম : 09 May, 2020 | 9:08:00 PM

গোলাম মোস্তফা রাঙ্গা, কুড়িগ্রাম প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ, এনডিসি, পিএসসি, জি-এর আদেশে ও রংপুর রেঞ্জ কমান্ডার এ কে এম জিয়াউল আলমের নির্দেশনায় সারাদেশের ন্যায় কুড়িগ্রাম জেলার প্রতিটি উপজেলার ৩০০জন স্বেচ্ছাসেবী দুস্থ ভিডিপি সদস্য-সদস্যাদের ত্রাণ বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে জেলার নাগেশ্বরী, ভুরুঙ্গামারী, ফুলবাড়ী ও রাজারহাট এই ৪টি উপজেলায় ৯মে শনিবার সামাজিক দূরত্ব বজায় রেখে এক হাজার দুইশত জন স্বেচ্ছাসেবী দুস্থ ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে ত্রাণ প্যাক বিতরণ করা হয়। উক্ত ত্রাণ প্যাকে ৫কেজি চাল, ১কেজি ডাল, ২কেজি আলু, ১কেজি পিয়াজ, ১লিটার তেল ১টি সাবান ও ১টি মাস্ক ছিল।
সকাল সাড়ে ১০টায় নাগেশ্বরী উপজেলাতে প্রশাসন স্কুল এন্ড কলেজ মাঠে ত্রাণ বিতরণ করেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ টিটুল মিয়া। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, নাগেশ্বরীর উপজেলা প্রশিক্ষিকা জেসমিন নাহার ও কুড়িগ্রাম সদরের উপজেলা প্রশিক্ষক মাইদুল ইসলাম মুরাদ, ব্যাটালিয়নের এপিসি মোঃ জসিম উদ্দিনসহ ইউনিয়ন দলনেতা-দলনেত্রীগণ।
সকাল সাড়ে ১১টায় ভুরুঙ্গামারীর সিনিয়র মাদ্রাসা মাঠে ত্রাণ বিতরণ করেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ টিটুল মিয়া। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন মন্ডল, হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, ভুরুঙ্গামারীর উপজেলা প্রশিক্ষিকা হরিদাশী রায়, উপজেলা প্রশিক্ষক নুরুজ্জামান, ব্যাটালিয়নের এপিসি মোঃ জসিম উদ্দিনসহ ইউনিয়ন দলনেতা-দলনেত্রীগণ। দুপুর সাড়ে ১২টায় ফুলবাড়ী ডিগ্রি কলেজ মাঠে ত্রাণ বিতরণ করেন রাজারহাটের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ইব্রাহিম খান।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফুলবাড়ীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ফরহাদ আলম চৌধুরী, উপজেলা প্রশিক্ষিকা মোছাঃ হোসনে আরা বেগম, উপজেলা প্রশিক্ষক মোঃ মমিনুল ইসলাম উদ্দিনসহ ইউনিয়ন দলনেতা-দলনেত্রীগণ। দুপুর ২টায় রাজারহাট ফাজিল ডিগ্রি মাদ্রাসা মাঠে ত্রাণ বিতরণ করেন ফুলবাড়ীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ফরহাদ আলম চৌধুরী।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজারহাটের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ইব্রাহিম খান, উপজেলা প্রশিক্ষিকা মোছাঃ ছালমা বেগম, উপজেলা প্রশিক্ষক মোঃ জিয়াউর রহমানসহ ইউনিয়ন দলনেতা-দলনেত্রীগণ।