Home » » বদরগঞ্জে চাঁদা না পেয়ে মারপিট : থানায় অভিযোগ

বদরগঞ্জে চাঁদা না পেয়ে মারপিট : থানায় অভিযোগ

চিলাহাটি ওয়েব ডটকম : 08 May, 2020 | 5:16:00 PM

আকাশ রহমান,বদরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : রংপুরের বদরগঞ্জে চাঁদা না পেয়ে মেহেদি হাসান ও আহসান হাবীব নামে দুই ভাইকে পিটিয়ে আহত করেছে সংঘবদ্ধ চাঁদাবাজরা।
গুরুতর আহত অবস্থায় দুই ভাইকে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
এ ঘটনায় ৪জনকে আসামি করে বদরগঞ্জ থানায় অভিযোগ করা হয়। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার(৮মে)সকালে উপজেলার রামনাথপুর ইউপির ভেলাকোপা পুকুর পাড় নামক স্থানে।
অভিযোগ সুত্রে জানা যায়,মোকসেদপুর ডাংগাপাড়া গ্রামের আবু তাহেরের দুই ছেলে মেহেদি হাসান ও আহসান হাবীব গ্রামের পার্শ্বে নিজস্ব পুকুরে দীর্ঘদিন ধরে মাছ চাষ করে আসছিল। সম্প্রতি পার্শ্ববর্তী রহমতপুর সরদারপাড়া গ্রামের আবুল কালাম,আবু তাহের,আব্দুল্লাহ্ ও সোহাগ মিয়া মাছ চাষি মেহেদি হাসান ও আহসান হাবীবের কাছে ১লক্ষ টাকা চাঁদা দাবি করে।
এ দিকে, শুক্রবার সকালে ওই দুই ভাই পুকুর পাড়ে গাছ রোপন করতে গেলে তাদের একাকি পেয়ে চাঁদাবাজরা পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে এলাকাবাসি ও তাদের স্বজনরা উদ্ধার করে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। পরে মেহেদি ও আহসান হাবীবের পিতা আবু তাহের বাদি হয়ে বদরগঞ্জ থানায় মারপিট ও চাঁদাবাজির অভিযোগ দায়ের করেন। বদরগঞ্জ থানার ওসি(তদন্ত)আরিফ আলি অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে জানান,তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।