Home » » কিশোরগঞ্জে করোনা পজেটিভের সংবাদ শুনে গৃহবধুর আত্মগোপন

কিশোরগঞ্জে করোনা পজেটিভের সংবাদ শুনে গৃহবধুর আত্মগোপন

চিলাহাটি ওয়েব ডটকম : 31 May, 2020 | 11:52:00 PM

মিজানুর রহমান,কিশোরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : কিশোরগঞ্জের উত্তর বড়ভিটার বিন্যাকুড়ির এক গৃহবধু শনিবার রাতে করোনা পজেটিভের সংবাদ শুনে আত্মগোপন করেছে।
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার উত্তর বড়ভিটার বিন্যাকুড়ির রবিউল ইসলামের স্ত্রী তাছলিমা (২৩) শনিবার রাতে তার করোনা পজেটিভের সংবাদ শুনে আত্মগোপন করে। কিশোরগঞ্জ থানা পুলিশ ও স্বাস্থ্য দপ্তর তাকে নীলফামারী করোনা ইউনিটে নেয়ার জন্য গেলে সে সটকে পরে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফি মাহমুদ জানান, গামেন্টস্ কর্মী তাছলিমার গত ২৩ মে নমুনা নেয়া হয়েছিল। তাকে হোম কোয়ারেইন্টনে রাখা হয়েছিল। তার করোনা উপসর্গ ছিল। ধারণা করা হচ্ছে সে তার স্বামীসহ বাবার বাড়ী জলঢাকার গাবরোলের হাজী পাড়ায় অবস্থান করছে। এ ব্যাপারে জলঢাকা স্বাস্থ্য দপ্তর, পুলিশ ও প্রশাসনকে জানানো হয়েছে।
রিপোর্ট লেখা পর্যন্ত তাছলিমাকে উদ্ধার সম্ভব হয়নি। কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ধাইজানপাড়ার সাইদুর রহমানের ছেলে মিজানুরের(২২) করোনা পজেটিভ রেজাল্ট এসেছে শনিবার। সেও ঢাকা ফেরৎ গার্মেন্টস্ কর্মী। তারও ২৩ মে নমুনা নেয়া হয়েছিল। তার তেমন উপসর্গ নেই। তাকে হোম আইসোলেসনে নেয়া হয়েছে। কিশোরগঞ্জ উপজেলায় এ পর্যন্ত ১০জন ব্যক্তি করোনা পজেটিভ সংক্রমিত হলো। এর মধ্যে ১জনের মৃত্যু হয়েছে। কিশোরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন।