Home » » কিশোরগঞ্জে হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

কিশোরগঞ্জে হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

চিলাহাটি ওয়েব ডটকম : 23 May, 2020 | 10:30:00 PM

মিজানুর রহমান,কিশোরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নিলফামারী কিশোরগঞ্জে মানব কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে কিশোরগঞ্জ সদর ইউনিয়নের তিনটি গ্রামের ১২০ জন দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। গতকাল শুক্রবার বিকালে বাচচা মিয়ার চাতালে সামাজিক দূরত্ব নিশ্চিত করনের মধ্য দিয়ে এ ঈদ সামগ্রী বিতরণ করা। এ তিনটি গ্রাম হচ্ছে যদু মনি, কামারপাড়া, দোলাপাড়া।
সম্প্রতি সময়ে করোনা ভাইরাস এর কারনে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র পরিবারের সহায়তায় মানবতার হাত বাড়িয়ে দেন মানব কল্যাণ ফাউন্ডেশন। ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি রবিউল ইসলাম রবির সার্বিক তত্ত্বাবধানে এসময়ে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক সোহেল রানা।
ফাউন্ডেশনের উপদেষ্টা পরিষদের সদস্য আজিজুল ইসলাম, বিশিষ্ট সার ব্যবসায়ী ও সমাজসেবক লুতফর রহমান লুতু, উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি মাইনুল আরেফিন সপু বসুনিয়া, হিজবুল্লাহ রহমান ডালিম, মশিয়ার রহমান প্রমুখ।
ঈদ উপহার সামগ্রী হিসেবে প্রত্যেক পরিবারকে চাল ৫ কেজি,মশুর ডাল ১ কেজি, আলু ২ কেজি, লাচ্ছা সেমাই ০.৫ ০কেজি, পাঁচতারা সেমাই ০.৫ ০কেজি, চিনি ১ কেজি, ও সেমাইয়ের মসলার উপকরণসহ বিতরণ করা হয় । অপরদিকে উপদেষ্টা পরিষদের সদস্য আজিজুল ইসলাম ও বিশিষ্ট সার ব্যবসায়ী ও সমাজসেবক লুতফর রহমান লুতুর পক্ষ থেকে ৪২ জন হতদরিদ্র পরিবারের মধ্যে শাড়ি ও লুঙি বিতরণ করা হয়। এসময় ফাউন্ডেশনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।