Home » » ঈদুল ফিতরের নামাজ শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় রেলপথ মন্ত্রীর মোনাজাত

ঈদুল ফিতরের নামাজ শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় রেলপথ মন্ত্রীর মোনাজাত

চিলাহাটি ওয়েব ডটকম : 25 May, 2020 | 7:10:00 PM

আমীর খসরু লাভলু,পঞ্চগড় ব্যুরো,চিলাহাটি ওয়েব : রেলপথ মন্ত্রী,বাংলাদেশ আওয়ামীলীগ পঞ্চগড় জেলা শাখার সভাপতি,পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য জনাব অ্যাডভোকেট মোঃ নূরুল ইসলাম সুজন আজ ২৫ মে সোমবার সকাল ৯ টায় বোদা উপজেলার ময়দানদিঘীর হরিপুর রহমতপুর পারিবারিক মসজিদে স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেন।
একই মসজিদে একই সাথে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেন মন্ত্রী এক মাত্র সন্তান ব্যারিষ্টার কৌশিক নাহিয়ান নাবিদ,বোদা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোলেমান আলী,বোদা থানার অফিসার ইনচার্জ আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান,মন্ত্রীর ভাই ময়দানদিঘী ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বারসহ মন্ত্রীর পরিবারের সদস্য ও এলাকার মুসল্লি বৃন্দ। নামাজ শেষে দেশ জাতি ও মুসলিম উম্মার জন্য মোনাজাত করা হয়।
মহান আল্লাহর কাছে প্রার্থনা করা হয় বৈশ্বিক করোনা ভাইরাস থেকে তিনি যে দেশ জাতি ও বিশ্বকে রক্ষা করেন। করোনা ভাইরাসে যারা প্রান হারিয়েছেন তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর পরিবারের সদস্য সহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করা হয়। প্রধান মন্ত্রী শেখ হাসিনা সহ মন্ত্রী পরিষদের সকল সদস্যদের মঙ্গল কামনা করে প্রার্থনা করা হয়।