Home » , » চিলাহাটিতে সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ

চিলাহাটিতে সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ

চিলাহাটি ওয়েব ডটকম : 24 May, 2020 | 7:10:00 PM

আপেল বসুনীয়া,চিলাহাটি ওয়েব : মরণঘাতী করোনা ভাইরাসের আতংকে মানুষ যখন নিস্তব্ধ হয়ে ঘরের ভিতরে বন্দী। তখনি করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণের ভয়কে উপেক্ষা করে দেশের এ দূর্যোগময় মূহুর্তে সংবাদ কর্মীরা প্রতিনিয়ত দেশের জন্য কাজ করে যাচ্ছেন। জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত ছুটছেন তথ্যের সন্ধানে এক প্রান্ত থেকে আরেক প্রান্তে। এ অবস্থায় চরম স্বাহ্য ঝুঁকিতে আছেন সংবাদকর্মীরা।
মহামারী করোনা যুদ্ধে সাংবাদিক যোদ্ধাদের ঝুঁকি মুক্ত রাখতে ও স্বাহ্য সুরক্ষা নিশ্চিত করতে নীরফামারী জেলার চিলাহাটি’র কর্মরত ১০ জন সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ করা হয়েছে।
আজ রবিবার বিকালে ভোগডাবুড়ী ইউনিয়নের সরকার পাড়া গ্রামের আল্লামা ডক্টর কফিল উদ্দিন সরকার সালেহীর পুত্র সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী নিয়াজ মোর্শেদ সরকার এর ব্যক্তিগত অর্থায়নে প্রেরিত পিপিই চিলাহাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক-আশরাফুল হক কাজল,কার্যকারী সদস্য-আহসানুল কবীর জুয়েল বসুনীয়া এর হাতে তুলে দেন নমিরুল হক।
এসময় উপস্থিত ছিলেন চিলাহাটি প্রেসক্লাবের সভাপতি-তোজাম্মেল হোসেন মঞ্জু, সহ-সভাপতি-মাহব্বুল আলম (ওহাবুল),সহ-সাধারন সম্পাদক-রবিউল ইসলাম,সাংগঠনিক সম্পাদক-আসিফ ইমরান কবীর (আপেল বসুনীয়া) প্রচার ও প্রকাশনা সম্পাদক-ইফতেখারুল হক টিটু,কার্যকারী সদস্য-এ.আই.পলাশ প্রমূখ্য।
সিনিয়র সাংবাদিক আহসানুল কবীর জুয়েল বসুনীয়া বলেন, সারা দেশে সংবাদ কর্মীরা যে ভাবে জীবনের ঝুঁকি নিয়ে এ মহামারীর মধ্যে কাজ করছেন তা সত্যিই অতুলনীয়। এ দূর্যোগময় মুহুর্তে সংবাদ কর্মীদের পাশে এভাবে কেউ সাহস যোগালে আমরা করোনা যুদ্ধে জয়ী হবো।