Home » » ঘোড়াঘাটে করোনায় আক্রান্ত শিক্ষিকা’র খোঁজ-খবর নিচ্ছেন প্রশাসন

ঘোড়াঘাটে করোনায় আক্রান্ত শিক্ষিকা’র খোঁজ-খবর নিচ্ছেন প্রশাসন

চিলাহাটি ওয়েব ডটকম : 02 May, 2020 | 6:56:00 PM

মনোরঞ্জন মোহন্ত,ঘোড়াঘাট প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : দিনাজপুরের ঘোড়াঘাটে কোভিড-১৯.(করোনা ভাইরাস) আক্রান্ত উপজেলার দক্ষিণ জয়দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা এবং প্রয়াত মুক্তিযোদ্ধা হযরত আলীর মেয়ে উম্মে হানী বিনতে আলী (২৫) কে সর্বদা খোঁজ-খবর ও সার্বিক ভাবে সহযোগিতা করছেন জেলা প্রশাসন,উপজেলা প্রশাসন সহ স্হানীয় জনপ্রতিনিধি, ডাক্তার,সাংবাদিকরা।
আজ শনিবার (২ মে) করোনায় আক্রান্ত উম্মে হানী বিনতে আলী মোবাইল ফোনে বলেন, জেলা প্রশাসক মাহমুদুল আলম, উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা,উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম,পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন, থানা অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম, উপজেলা স্বাস্হ্য ও প.প. কর্মকর্তা ডাঃ নুরনেওয়াজ আহম্মেদ, ডাঃ মুরাদ,ডাঃ মুহতারেমা ফাতেমা,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার অতুল চন্দ্র রায়, উপজেলা রির্সোস কর্মকর্তা জয়দেব, সহকারী শিক্ষা অফিসার আব্দুল হাই মন্ডল, দক্ষিণ জয়দেব পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লায়লা আন্জুয়ারা, সহকারী শিক্ষক -শিক্ষিকা, সাংবাদিক নবীউল ইসলাম লোটাস, ঢাকা বিশ্ব বিদ্যালয়ের ছাত্র বিপ্লব মন্ডল সহ ছাত্র-ছাত্রী, শুভাকাঙখীরা আমার খোঁজ-খবর নিচ্ছেন। খাবার, ঔষধ সহ নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র সরবরাহ করছেন আন্তরিকতার সহিত।
সর্বক্ষণ উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম মোবাইল ফোনে যোগাযোগ এবং সার্বিক সহযোগিতা করছেন। কোন ভাবেই প্রশাসন ও জনপ্রতিনিধিরা আমাকে (উম্মে হানী) অবহেলা করেননি। সর্বদা মনোরল শক্ত ও আল্লাহ্ কে স্মরণ করার পরামর্শ দিচ্ছেন। আমি (উম্মে হানী) মনোরল হারায় নি, আল্লাহ্ উপর বিশ্বাস রয়েছে, তিনিই সুস্হ করবেন।
উম্মে হানী বিনতে আলী আরো বলেন, এলাকার কিছু লোক আমার সম্পর্কে মিথ্যা গুজব ছড়িয়ে বেড়াচ্ছে।তিল কে তাল বানাচ্ছে, পাছে লোকে কিছু বলে, এ সব মিথ্যা গুজব কে কানে না, নেওয়াই শ্রেয় মনে করছে তিনি। কৃতজ্ঞ জানান, তার বিপদে এগিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন, সুস্হতার জন্য যারা দো" আ ও প্রার্থনা করছেন। 
পরিশেষে তার একটাই চাওয়া আল্লাহ সুবহানাহু ওয়াতা আ" লা বিশ্বে কোভিড-১৯ (করোনা ভাইরাস) আক্রান্ত সকল কে হেফাজত করুক। সকলের তরে সকলে মোরা, প্রত্যেকে মোরা পরের তরে।
করোনা ভাইরাস মানেই মৃত্যু নয়,দৃঢ় মনোরল দো"আ /প্রার্থনা সঠিক চিকিৎসার মাধ্যমেই করোনা, ভাইরাস থেকে মুক্তি পাওয়া যায়। সকলে ঘরে থাকুন, সুস্হ ও নিরাপদ থাকুন।