Home » » হরিপুরে ভ্যান চালক হত্যা মামলায় আটক ২

হরিপুরে ভ্যান চালক হত্যা মামলায় আটক ২

চিলাহাটি ওয়েব ডটকম : 15 May, 2020 | 6:04:00 PM

মাহমুদ আহসান হাবিব,ঠাকুরগাঁও প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার টেংরিয়া গ্রামে ভূট্রা ক্ষেত নষ্ট করাকে কেন্দ্র করে একই গ্রামের আব্দুল গফফার (৪২) নামে একজন ভ্যান চালক খুন হয়েছে।
এ ব্যাপারে বৃহস্পতিবার বিকেলে সেলিম ও সলে বেগম নামের দু জনকে আটক করেছে পুলিশ। নিহতের ছেলে জুয়েল রানা এবিষয়ে হরিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে উক্ত অভিযোগের পেক্ষিতে হরিপুর থানায় গত ১৩-০৫-২০২০ তারিখে একটি হত্যা মামলা হয়। 
 মামলা সূত্রে জানা যায়, গত সোমবার সকাল ১১ টার সময় প্রতিবেশী বাবুল হোসেনের ছাগল আব্দুল গফফারের ভূট্রা ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ঝগড়া ও মারপিট হয়। ঘটানাস্থলে আব্দুল গফফার গুরুতর আহত হয়ে মাটিতে পরে যায়। পরিবারের লোকজন গফ্ফার কে উদ্ধার করে রানীশংকৈল হাসপাতাল নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকের্ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে রেফাড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গফফার মারা যায়।
এবিষয়ে হরিপুর থানা অফিসার ইনর্চাজ আমিরুলজ্জামান জানান, হরিপুর থানায় একটি হত্যা মামলা হয়েছে এবং দুজন আসামিকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। প্রধান আসামিসহ সকল আসামিদের গ্রেফতারের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।