Home » » পঞ্চগড়ে করোনায় আরও একজনের মৃত্যু মৃতের সংখ্যা-২

পঞ্চগড়ে করোনায় আরও একজনের মৃত্যু মৃতের সংখ্যা-২

চিলাহাটি ওয়েব ডটকম : 29 May, 2020 | 4:25:00 PM

আমীর খসরু লাভলু,পঞ্চগড় ব্যুরো,চিলাহাটি ওয়েব : পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে সুরুজ আলী (৮৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন সুরুজ আলী ও তার স্ত্রী। 
বৃহস্পতিবার (২৮ মে) রাতে তার মৃত্যু হয়। তার বাড়ি দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের মহৎপাড়া প্রামে। এ নিয়ে পঞ্চগড়ে করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল দুই জনে।
দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাসিনুর রহমান জানান, এরা দুজনেই ঢাকা ফেরত। গত ১২ মে তারিখ ঢাকা থেকে আসেন। ১৬ মে তাদের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ১৯ তারিখের ফলাফলে তাদের দুজনের করোনা পজেটিভ ফলাফল আসে। শ্বাসকস্ট ছাড়াও তিনি প্যারালাইসিস রোগে ভুগছিলেন। ঢাকা ফেরত ওই বৃদ্ধ নিজ বাড়িতে স্বাস্থ্য বিভাগের ত্বত্তাবধানে আইসোলশনে ছিল বলে জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায়।
পঞ্চগড়ের সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান, জেলায় এ পর্যন্ত ১০০৮ জনের নমূনা পরীক্ষা করে ৫৫ জনের পজিটিভ পাওয়া যায়। এর মধ্যে ১০ জন সুস্থ হয়েছেন। দুই জন মারা গেছেন। দেবীগঞ্জ উপজলো নির্বাহী আিফসার প্রত্যয় হাসান জানান, ‘স্বাস্থ্যবিধি অনুযায়ী তাকে দাফন করা হয়েছে।