Home » , » সকল প্রকার দুর্যোগ ও দুঃসময়ে সাধারণ মানুষের পাশে থাকবে সরকার -রেলপাথ মন্ত্রী

সকল প্রকার দুর্যোগ ও দুঃসময়ে সাধারণ মানুষের পাশে থাকবে সরকার -রেলপাথ মন্ত্রী

চিলাহাটি ওয়েব ডটকম : 21 May, 2020 | 8:44:00 PM

আমীর খসরু লাভলু,পঞ্চগড় ব্যুরো,চিলাহাটি ওয়েব : রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন,বর্তমান সরকার যে কোন দুর্যোগে না খেয়ে কোন মানুষকে থাকতে দিবেনা। সকল প্রকার দুর্যোগ ও দুঃসময়ে সাধারণ মানুষের পাশে থাকবে সরকার। তিনি আজ বৃহস্পতিবার পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘীতে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দুঃস্থ্য নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী,ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণী অনুষ্ঠানে আয়োজিত সভায় এ কথা বলেন।
মন্ত্রী বলেন,করোনা ভাইরাসের ক্রাণে বিভিন্ন সেক্টরে কর্মহীন মানুষের নানা ভাবে সহযোগীতা করে যাচ্ছে সরকার। ৫০ লাখ পরিবারকে মোবাইলের মাধ্যমে টাকা প্রেরন করা হচ্ছে প্রয়োজনে তা ১ কোটি পরিবারে উন্নিত করা হবে। প্রধান মন্ত্রী সকল মানুষের কথা চিন্তা করে তাই এখন মসজিদের ইমাম,মুয়াজ্জিমদেরও নগদ অর্থ সহায়তার প্রদান করা হচ্ছে। তিনি সকলকে সরকারের স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে করোনা সংক্রমন প্রতিরোধে সবাইকে সজাগ হওয়ার আহবান জানান। খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে অন্যানের মধ্যে পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন,পুলিশ সুপার ইউসুফ আলী,বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আল টবি,উপজেলা নির্বাহী অফিসার মো. সোলেমান আলী,বোদা পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা ও জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির আব্বাস আলী.অ্যাডভোকেট গোলাম সারওয়ার উপস্থিত ছিলেন।
রেলপথ মন্ত্রীর ব্যক্তিগত তহবিল,ছাত্রলীগের সংগৃহীত অর্থ,পঞ্চগড় জেলা প্রশাসনের তহবিল বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে বোদা উপজেলার ১২ শত মানুষের মাঝে নগদ ১ লাখ টাকা,১২ শত প্যাকেট খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। মন্ত্রী একই দিন দুপুরে জেলার দেবীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে প্রধান মন্ত্রীর উপহার উপজেলার প্রতিটি মসজিদে ৫ হাজার টাক্রা চেক এবং উপজেলা এক হাজার মানুষের মাঝে অনুরুপ খাদ্য ও ঈদ সামগ্রী এবং অর্থ বিতরণ করেন।