Home » » ঠাকুরগাঁওয়ে বিএনপির উদ্দোগে খাদ্য সামগ্রী বিতরণ

ঠাকুরগাঁওয়ে বিএনপির উদ্দোগে খাদ্য সামগ্রী বিতরণ

চিলাহাটি ওয়েব ডটকম : 01 May, 2020 | 11:07:00 AM

মাহমুদ আহসান হাবিব,ঠাকুরগাঁও প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেওয়া খাদ্য সামগ্রী বিতরণ করেন ঠাকুরগাঁও জেলা বিএনপি।
বিএনপি'র মাননীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর নির্দেশ ও সহযোগিতায় বিএনপি ঠাকুরগাঁও জেলা শাখা কর্তৃক বিভিন্ন ইউনিয়নে দীর্ঘদিন ১০ হাজার কর্মহীন এবং ক্ষতিগ্রস্থদের পাশে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার উদ্দোগ গ্রহণ করেছে । তার অংশ হিসেবে বৃহষ্পিতিবার ঠাকুরগাঁও সদরের আকচা পূর্ব ইউনিয়ন ও জগনাথপুর ইউনিয়নে কর্মহীন অসহায় মানুুষের মাঝে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেওয়া খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।জেলা বিএনপির কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম (শরিফ) নেতৃত্বে সে সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির দপ্তর সম্পাদক মামুনুর রশিদ,সদর উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হেসেন লাল এবং সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ সহ জেলা, উপজেলা, ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
জেলা বিএনপির কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম (শরিফ) জানান, মাননীয় মহাসচিব এ জেলায় দুস্থ অসহায় কর্মহীন মানুষদের মাঝে কিছু খাদ্য সামগ্রী পাঠিয়েছেন যা আজ আমরা বিভিন্ন ইউনিয়নে কর্মীদের নিয়ে বিতরণ করলাম। আগামীতে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।সে সময় তিনি সমাজের বিত্তবান ও দলের নেতাদের প্রতি আহ্বান রেখে বলেন অসহায় কর্ম ও কর্মীদের মাঝে সময় এসেছে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার।
উল্লেখ্যঃ করোনা ভাইরাস মোকাবেলায় জেলা বিএনপি'র পক্ষ থেকে নিজ নিজ উদ্যোগে করোনা সামগ্রীসহ মাক্স হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন বিভিন্ন স্তরের নেতাকর্মী বৃন্দ।
এছাড়া জেলা ছাত্র-দলের পক্ষে নিয়েছেন বিভিন্ন কর্মসূচি যেমন:এলাকা ভিক্তিত হাত ধোয়ার ব্যবস্থা, ব্লিচিং পাউডার দিয়ে বিভিন্ন রাস্তাঘাট পরিষ্কার করা। সাধারণ মানুষের মাঝে সচেতনামূলক লিফলেট বিতরণ করা, বাড়ি বাড়ি লিফলেট বিতরণ করা, কর্মহীনদের বাড়িতে নিজ নিজ উদ্যোগে কিছু খাবার সামগ্রী পৌঁছে দেওয়া ইত্যাদী ।