Home » » কিশোরগঞ্জে করোনায় নতুন শনাক্ত ২ মোট শনাক্ত ৬, মৃত ১

কিশোরগঞ্জে করোনায় নতুন শনাক্ত ২ মোট শনাক্ত ৬, মৃত ১

চিলাহাটি ওয়েব ডটকম : 21 May, 2020 | 6:13:00 PM

মিজানুর রহমান,কিশোরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় নতুন করে আরও ২ জনের শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। গতকাল বুধবার রাতে এ বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ (ভারপ্রাপ্ত)। তিনি জানান, কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের গনেশের হাট এলাকার মিষ্টু চন্দ্র কয়েকদিন আগে চট্রগ্রাম থেকে বাড়িতে আসেন। এদিকে বড়ভিটা ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের খলিলের পুত্র মাহফুজারের শরীরে করোনা উপসর্গ দেখা দেয়। উভয়ের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে গত ১৭ /৫/২০ ইং তারিখে নমুনা সংগ্রহ করে দিনাজপুর পিসিআর ল্যাবে পাঠানো হয়। ২০/৫/২০ ইং বুধবার রিপোর্টে জানা যায়, দু’ জনের শরীররে করোনা পজেটিভ আছে।
তিনি আরও জানান, বড় ভিটায় আক্রান্তের পার্শ্ববর্তী ৭ টি বাড়ি অপর দিকে গাড়াগ্রাম, গনেশের হাটে আক্রান্তের পার্শ্ববর্তী ৮টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।অন্যদিকে ঢাকা থেকে আসা একজন ফলোআপ রোগীসহ ওইপরিবারের ৪ জনকে নিয়ে বাড়িটি লকাড়াউন করা হয়েছে। এ পর্যন্ত উপজেলায় মোট করোনায় আক্রান্ত ৬, মৃত্যু ১। উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ জানান- আজ বুধবার ওই দু’ জনের করোনা পজেটিভ ধরা পড়েছে। উপজেলায় নতুন দু’জনসহ মোট করোনা পজেটিভ রোগির সংখ্যা হল ৬।
নতুন আক্রান্ত ব্যক্তিদের বাড়ী ও আশপাশের বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে। অন্যদিকে তিনি আরও জানান- ঢাকা থেকে আসা একজন ফলোআপ রোগির বাড়িসহ ওই পরিবারের বাড়ির ৪ জনকে নিয়ে বাড়িটি লকডাউন করা হয়েছে।