Home » , » করোনা পরিস্থিতি নিয়ে প্রধান মন্ত্রীর সাথে পঞ্চগড়ে ভিডিও কনফারেন্সে রেলপথ মন্ত্রী

করোনা পরিস্থিতি নিয়ে প্রধান মন্ত্রীর সাথে পঞ্চগড়ে ভিডিও কনফারেন্সে রেলপথ মন্ত্রী

চিলাহাটি ওয়েব ডটকম : 04 May, 2020 | 8:04:00 PM

আমীর খসরু লাভলু,পঞ্চগড় ব্যুরো,চিলাহাটি ওয়েব : প্রধান মন্ত্রী শেখ হাসিনা আজ করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে রংপুর বিভাগের জেলা সমুহের জনপ্রতিনিধি ও মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সাথে আজ সোমবার ভিডিও কনফারেন্সে কথা বলেন।
পঞ্চগড় জেলা থেকে রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো. নূরুল ইসলাম সুজন এমপি ভিডিও কনফারেন্সে প্রধান মন্ত্রী সাথে যুক্ত হন। এসময় তিনি করোনা মোকাবেলায় সরকারের গৃহিত বিভিন্ন কর্মসুচি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরেন এবং সারা দেশের কৃষকেরা যাতে তাদের কৃষি পন্যের ন্য্যা মুল্য পান এবং নিত্য প্রয়োজনীয় ভোগ্যপন্যের কৃত্রিম সংকট সৃষ্টি হতে না পারে সেজন্য রেল বিভাগ প্রথম পর্যায়ে তিনটি লাগেজ ভ্যান ( মালবাহি ট্রেন) চালু করেছে,প্রয়োজনে আরো লাগেজ ভ্যান চালু করা হবে বলে প্রধান মন্ত্রী কে অবহিত করেন।
ভিডিও কনফারেন্সে চলতি মওসুমে পঞ্চগড়ের উৎপাদিত কৃষি পন্য বাজারজাত করণ,চায়ের ন্যায মুল্য নিশ্চিতসহ ক্ষুদ্র চা চাষিদের ভর্তকি প্রদান সহ, ক্ষুদ্র চা চাষিদের প্রণোদনা প্রদান বিষয়ে প্রধান মন্ত্রীকে অবহিত করা হয়। পঞ্চগড় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সে সংসদ সদস্য মো. মজাহারুল হক প্রধান,জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্্রার্ট,জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন,পুলিশ সুপার ইউসুফ আলী,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম,পঞ্চগড় পৌর মেয়র তৌহিদুল ইসলাম,বোদা পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা সহ সেনাবাহিনী,বিজিবির কর্মকর্তা, জনপ্রতিনিধি,জেলা পর্যায়ের কর্মকর্তা সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।