Home » » বদরগঞ্জে তুচ্ছ ঘটনায় ৪ ব্যক্তিকে পেটানোর অভিযোগ

বদরগঞ্জে তুচ্ছ ঘটনায় ৪ ব্যক্তিকে পেটানোর অভিযোগ

চিলাহাটি ওয়েব ডটকম : 10 April, 2020 | 2:30:00 PM


আকাশ রহমান,বদরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : রংপুরের বদরগঞ্জে তুচ্ছ ঘটনায় ৪ ব্যক্তিকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। আহতরা হলেন আব্দুল মোতালেব (৫৫), ঝড়ু মিয়া (৬৫), মরিয়ম বেগম (৫০) ও সীমা বানু (২৫)।
শুধু তাই নয়, মারপিটের ঘটনাটি ধামা চাপা দিতে থানা পুলিশকে ম্যানেজ করার চেষ্টা চলছে বলে বাদিপক্ষ অভিযোগে উল্লেখ করেছেন। গত বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে উপজেলার কালুপাড়া ইউনিয়নের বৈরামপুর মন্ডলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় অভিযোগ হয়েছে।
জানা যায়, ঘটনারদিন ওই গ্রামের কৃষক আব্দুল মোতালেব হোসেনের পালিত একদল পাতি হাস প্রতিবেশী কুদ্দুস মিয়ার রোরো ধান খেতে গেলে ওই ঘটনার সুত্রপাত হয়। পরে মোতালেব হোসেন ইট কেনার জন্য বদরগঞ্জ শহরের দিকে রওনা দিলে প্রতিপক্ষ কুদ্দুস ও তার সহযোগিরা কৃষকের পথরোধ করে তাকে রাস্তায় ফেলে বেদম মারপিট করে। এ সময় ভুক্তভোগী মোতালের হোসেনের লোকজন ঘটনাস্থলে ছুটে এলে প্রতিপক্ষরা তাৃদেরকে ধরেও মারধর করে। এতে করে মোতালের সহ ৪ব্যক্তি আহত হয়। পরে স্থানিয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
অভিযোগকারি মোতালেব হোসেন জানান, কুদ্দুস ও তার পিতা ইছা মিয়া আমাকে ধওে মারপিট করে এবং আমার কাছ থেকে ইট কেনার ৫০হাজার টাকা ছিনিয়ে নেয়। তবে অভিযুক্ত কুদ্দুস মিয়ার সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত পুর্বক দোষিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।