Home » » নিজের ও পরিবারের সু-রক্ষার জন্য ঘরেই থাকুন- রাফে খন্দকার

নিজের ও পরিবারের সু-রক্ষার জন্য ঘরেই থাকুন- রাফে খন্দকার

চিলাহাটি ওয়েব ডটকম : 07 April, 2020 | 5:52:00 PM

মনোরঞ্জন মোহন্ত, ঘোড়াঘাট প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাফে খন্দকার সাহানশা বলেছেন, বর্তমান মহামারি দুর্যোগ করোনা ভাইরাস পরিস্হিতিতে "নিজের জীবন ও পরিবার সু-রক্ষার জন্য আপনারা ঘরেই থাকুন। নিজেদের নিরাপত্তা নিশ্চিত করুন। পৃথিবী তে বেঁচে থাকলে কাজ করে খেতে পারবেন, পরিবারের সদস্যদের মুখে খাবার তুলে দিতে পারবেন। নিজের কথা ভাবুন, প্রিয়জন দের কথা ভাবুন,একটু কষ্ট হলেও ঘরে থাকুন, অদৃশ্য করোনা ভাইরাসের হাত থেকে পরিবারের সবাইকে রক্ষা করুন।
এক সাক্ষাত কারে উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা আরো বলেন, নিরাপত্তার জন্য সরকারের নিয়ম মেনে ঘরেই থাকুন,আপনি করোনা ভাইরাসে আক্রান্ত হলে,আপনার পাশে কাউকে পাবেন না। থাকতে হবে প্রিয়জন ছাড়া। তাই এখন প্রিয়জনদের নিয়ে ঘরে সময় দিন, ভালো থাকুন। সেই সাথে সামাজিক দুরত্ব মেনে চলুন, বার বার সাবান দিয়ে হাত পরিষ্কার করুন, ময়লা কাপড় পরিধানে বিরত থাকুন।
আপনাদের ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়া হবে। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য পর্যাপ্ত সরকারি ত্রাণ সামগ্রী পাঠিয়েছেন। উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের নির্দেশে উপজেলার বিভিন্ন কর্মকর্তা, পৌর মেয়র,ইউনিয়ন চেয়ারম্যান, কাউন্সিলর, মেম্বর "রা আপনাদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছেন। অপর দিকে প্রান প্রিয় জননেতা স্হানীয় সাংসদ শিবলী সাদিক নিজ অর্থায়নে চার টি উপজেলা কর্মহীন অসহায় গরীব দুঃখী মানুষের ঘরে ঘরে নিজেই দিন -রাত খাবার পৌঁছে দিচ্ছেন।
একই ভাবে উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামী লীগের উদ্যােগে অসহায় মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছেন। জনসচেতনতা বৃদ্ধির লক্ষে উপজেলা প্রশাসনের উদ্যােগে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। সবাই ভালো থাকুন, সুস্হ থাকুন, ঘরে থাকুন, নিজে কে রক্ষা করুন, নিজের পরিবার কে রক্ষা করুন।