Home » , » চিলাহাটিতে চাঁদা না পেয়ে চালককে মারপিট

চিলাহাটিতে চাঁদা না পেয়ে চালককে মারপিট

চিলাহাটি ওয়েব ডটকম : 10 April, 2020 | 9:56:00 PM

আপেল বসুনীয়া,চিলাহাটি ওয়েব : নীলফামারী জেলার চিলাহাটিতে চাঁদা না পেয়ে এক মহেন্দ্র চালককে মারপিট করেছে জুয়েল নামের এক যুবক। এ ঘটনায় ওই এলাকায় ক্ষোভ বিরাজ করছে।
এলাকাবাসী চিলাহাটি ওয়েব ডটকমকে জানায়, চিলাহাটির কেতকীবাড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আজিজুল ইসলাম এর ছোট ছেলে এবং অবসরপ্রাপ্ত সেনা সদস্য আশরাফুল ইসলাম বুল’র ছোট ভাই জুয়েল একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আনারুলের পুত্র নূরন্নবী (১৯) গতকাল বৃহস্পতিবার মহেন্দ্র ট্রলিতে তার বাড়ীর সামনে দিয়ে বালু নিয়ে আসার সময় চাঁদা দাবী করে।
নূরন্নবী টাকা না দিলে তাকে বেধম মারতে শুরু করে জুয়েল। এলাকার এক ব্যাক্তি তাকে বাধা দিতে গেলে তাকেও মারতে থাকে। এক পর্যায়ে গ্রামবাসী এগিয়ে আসলে জুয়েল পালিয়ে যায়।
এলাকাবাসী আরও জানায়, জুয়েল ইতিপূর্বে এলাকার অনেকেই মারপিট করেছে। তার নেশার টাকার জন্য এ ধরণের আচরণ করে বেড়ায়।
আনারুল চিলাহাটি ওয়েব ডটকমকে জানায়, কয়েকদিন পূর্বে আমি ছেলে নূরন্নবীসহ রাতের বেলায় এ পথ দিয়ে মহেন্দ্র ট্রলি নিয়ে যাবার সময় আমাদের মহেন্দ্রটি খারাপ হয়ে যায়, সেটা ঠিক করতে গভীর রাত হলে আমরা বাড়ী যেতে পথে জুয়েল আমাদের ছুরি দিয়ে পথ থামানোর এক পর্যায়ে আমাদের ছেড়ে দেয়। স্থানীয় ভাবে মিমাংসায় জুয়েল না আসলেও তার বড় দুই ভাই আশরাফুল ইসলাম (বুলু) ও আশাদুজামান (জামান) ওই পরিবারের কাছে জুয়েল এর পক্ষে ক্ষমা চেয়ে মিমাংসা করা হয়।