Home » » ঠাকুরগাঁওয়ে আরও ৩ জন করোনা রোগি শনাক্ত আক্রান্ত মোট ৬

ঠাকুরগাঁওয়ে আরও ৩ জন করোনা রোগি শনাক্ত আক্রান্ত মোট ৬

চিলাহাটি ওয়েব ডটকম : 18 April, 2020 | 6:11:00 PM

মাহমুদ আহসান হাবিব,ঠাকুরগাঁও প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : ঠাকুরগাঁওয়ের দুই উপজেলায় নতুন করে আরও ৩ জনের শরীরে করোনা ভাইরাসের (কভিড-১৯) উপস্থিতি পাওয়া গেছে । \
এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ৬-এ । গতকাল শনিবার বিকেলে ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা: মাহ্ফুজার রহমান সরকার এ তথ্য নিশ্চিত করে জানান, রংপুর মেডিক্যাল কলেজের ল্যাবে শুক্রবার ও শনিবার তাদের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়। 
 আক্রান্তদের একজনের (২৪) এর বাড়ি হরিপুর মালিপাড়া চোরাঙ্গী গ্রামে ও রানিশংকৈলের ২ জনের মধ্যে শিশু (৭) এর বাড়ি রাণীশংকৈল উপজেলায় এবং অপরজন (২৮) এর বাড়ি একই উপজেলার উত্তরগাঁও গ্রামে বলে জানায় স্বাস্থ্য বিভাগ । 
 এর আগে যাদের দেহে করোনা ধরা পড়েছিল তাদের মধ্যে হরিপুরের ডাঙ্গীপাড়া গ্রামের একই পরিবারের দুজন এবং পীরগঞ্জ উপজেলার ভবানীপুর গ্রামের ১জন । শুরু থেকে এ পর্যন্ত ২শ ৭৬ জনের নমুনা পাঠানো হলে ১শ ৭৮ জনের ফলাফল পাওয়া যায় , তন্মধ্যে ৬ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায় । আক্রান্তদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে । ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মেডিসিন বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. তোজাম্মেল হক বলেন আগের ৩ জন সুস্থের পথে ।