Home » » কিশোরগঞ্জে প্রান্তিক জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছে ‘আমরা মুন্সিপাড়াবাসী’

কিশোরগঞ্জে প্রান্তিক জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছে ‘আমরা মুন্সিপাড়াবাসী’

চিলাহাটি ওয়েব ডটকম : 18 April, 2020 | 5:54:00 PM

মিজানুর রহমান কিশোরগঞ্জ প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : ‘আমরা মুন্সিপাড়াবাসী’র উদ্যোগে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সদর ইউপির মুন্সিপাড়া গ্রামের প্রান্তিক ও কর্মহীন ৫০ পরিবারের মাঝে ১৫ দিনের খাদ্য সহায়তা দেয়া হয়েছে গত শুক্রবার রাতে। 
 বৈশ্বিক দুর্যোগ করোনা পরিস্থিতিতে কর্মহীন ও প্রান্তিক জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছে ‘আমরা মুন্সীপাড়াবাসী’। কিশোরগঞ্জ উপজেলার সদর ইউপির মুন্সিপাড়া গ্রামের সামর্থ্যবান ব্যক্তিদের নিয়ে তহবিল গঠন করে শুক্রবার রাতে প্রান্তিক ও কর্মহীন ৫০ পরিবারের মাঝে ১৫ দিনের খাদ্য সহায়তা দেয়া হয়। 
ওই গ্রামের ডাঃ আজিজুল ইসলামের বাড়ীতে খাদ্য সহায়তা কর্মসূচি উদ্বোধনকালে বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ আবুল কালাম বারী পাইলট, সদর ইউপি চেয়ারম্যান মোঃ আনিছুল ইসলাম আনিছ ও ‘আমরা মুন্সিপাড়াবাসী’র পক্ষে ফজল কাদির। এ সময় ‘আমরা মুন্সিপাড়াবাসী’র নেতৃস্থানীয়রা উপস্থিত ছিলেন। 
খাদ্য বিতরণকালে বক্তারা বলেন, সরকারের পাশাপাশি ‘আমরা মুন্সপাড়াবাসী’র মত দেশের প্রতিটি পাড়া-মহল্লাবাসী যার যা সামথ্য নিয়ে অসহায়দের পাশে দাঁড়ালে কোন সংকট থাকবে না। উল্লেখ্য যে, ‘আমরা মুন্সিপাড়াবাসী’র খাদ্য কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানান হয়।