Home » » ঘোড়াঘাটে করোনা ভাইরাস প্রতিরোধে আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঘোড়াঘাটে করোনা ভাইরাস প্রতিরোধে আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

চিলাহাটি ওয়েব ডটকম : 17 April, 2020 | 9:18:00 PM

ঘোড়াঘাট প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : সারা বিশ্ব করোনা ভাইরাস মহামারি বিস্তার করেছে। এই দুর্যোগ মোকাবেলা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা, আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা -কর্মীদের করোনা ভাইরাস প্রতিরোধে অসহায়, হত দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। 
নির্দেশনা অনুযায়ী দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাফে খন্দকার সাহানশা উপজেলার সিংড়া ইউনিয়ন, রানীগঞ্জ সরকারি স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে, ঘোড়াঘাট ইউনিয়ন, বুলাকীপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা -কর্মীদের সাথে সামাজিক দুরুত্ব বজায় রেখে করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ে মত বিনিময় সভা করেছেন। 
ঘোড়াঘাট উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাফে খন্দকার সাহানশা বলেন,এ দুর্যোগকালে অসহায়, হতদরিদ্র, কর্মহীন, খেটে খাওয়া মানুষের পাশে সবাই কে থাকতে হবে। তাদের খোঁজ খবর সর্বদা নেওয়ার অনুরোধ করেন তিনি।প্রতি ওয়ার্ড,ইউনিয়ন এবং উপজেলা পর্যায়ে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের সদস্যদের নিয়ে ত্রাণ কমিটি গঠন করে, সর্বদলীয় অসহায়, হত দরিদ্র, কর্মহীন, দুস্হ, মানুষের তালিকা তৈরি করে উপজেলা প্রশাসন কে সহযোগিতা এবং ওই সব মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়ার আহবান জানান। 
এ সময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সদের আলী খন্দকার, দপ্তর সম্পাদক মনোরঞ্জন মোহন্ত ভুট্টু,বুলাকীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক শাহিনুর রহমান প্রধান শাহিন,সিংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডল, যুগ্ন সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনি, ঘোড়াঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনারুল ইসলাম,সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন নওশাদ আলী, আব্দুল হালিম খন্দকার প্রমুখ উপস্হিত ছিলেন।