Home » » ঠাকুরগাঁওয়ে বাজার মনিটরিং করছেন আনসার ভিডিপির সদস্যরা

ঠাকুরগাঁওয়ে বাজার মনিটরিং করছেন আনসার ভিডিপির সদস্যরা

চিলাহাটি ওয়েব ডটকম : 17 April, 2020 | 9:28:00 PM

মাহমুদ আহসান হাবিব,ঠাকুরগাঁও প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : ঠাকুরগাঁওয়ে প্রতিদিন পৌর শহরের বিভিন্ন স্থানে সততার সাথে দায়িত্ব পালন করে চলেছেন জেলার আনসার ভিডিপি ব্যাটালিয়নের সদস্যরা। 
 শুক্রবার পৌর শহরের সরকারি বালিক উচ্চ বিদ্যালয় বড় মাঠে কাঁচা বাজারে সদস্যদের দায়িত্ব পালন করতে দেখা যায়। এ সময় তাদের সাথে কথা বলে জানা যায়, প্রতিদিন সকাল ৭ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ৬ জন আনসার ব্যাটালিয়নের সদস্য দায়িত্ব পালন করছেন। 
এতে করে প্রত্যেক দোকানে ক্রেতা-বিক্রেতা সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখছেন। এছাড়াও কাঁচা বাজারে যে কোন প্রকার অনাকাঙ্খিত পরিস্থিতি যাতে করে সৃষ্টি না হয় সে লক্ষ্যে কাজ করে চলেছেন তারা। মহিলাদের সুবিধার্থে উপজেলা প্রশিক্ষিকাগণ রয়েছেন। তারা কাঁচা বাজারে আগত মহিলা ক্রেতাদের বিষয়ে নজরদারি করছেন। 
 সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা নরেশ চন্দ্র রায় জানান, প্রতিদিন আনসার ব্যাটালিয়নের সদস্যরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারা সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠ, শহরের বাসস্ট্যান্ড বাজার, কাঁচামাল আড়ৎ এ ঠাকুরগাঁও-১ আনসার ব্যাটালিয়নের সদস্যরা দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও ব্যাটালিয়নের পক্ষ থেকে করোনা মোকাবেলায় বিভিন্ন স্থানে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, গ্লাভস্ ইত্যাদি সামগ্রী বিতরণ করা হয়। 
জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সংস্থার সাথে সার্বক্ষণিক আনসার ব্যাটালিয়নের সদস্যরা বাজার মনিটরিংসহ বিভিন্ন কাজ করে চলেছেন বলে জানান তিনি।