Home » » ঠাকুরগাঁওয়ে ফেসবুকে প্রশাসন ও পুলিশ বাহিনীকে কটাক্ষ করার অভিযোগে মামলা

ঠাকুরগাঁওয়ে ফেসবুকে প্রশাসন ও পুলিশ বাহিনীকে কটাক্ষ করার অভিযোগে মামলা

চিলাহাটি ওয়েব ডটকম : 16 April, 2020 | 10:07:00 PM

মাহমুদ আহসান হাবিব,ঠাকুরগাঁও প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : ঠাকুরগাঁওয়ে করোনা পরিস্থিতি নিয়ে সামাজিত যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও পুলিশ বাহিনীকে কটাক্ষ করে মন্তব্য করায় আল মামুন জীবন নামে এক ব্যক্তির বিরুদ্ধে তথ্য প্রযুক্তির ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। 
 গত বুধবার বালিয়াডাঙ্গী থানার এসআই (নিঃ) জহরুল ইসলাম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলা দায়ের করেন। আল মামুন জীবন বালিয়াডাঙ্গী উপজেলার ডাঙ্গাপাড়া এলাকার আব্দুল জব্বারের ছেলে।
 মামলার বিবরণে জানা যায়, গত ১৩ এপ্রিল বালিয়াডাঙ্গী মামুন কম্পিউটারের স্বত্তাধিকারী আল মামুন জীবন তার নিজস্ব ফেসবুক একাউন্টে প্রশাসন ও পুলিশ বাহিনীকে কটাক্ষ করে পোস্ট দেন। পরবর্তিতে বিষয়টি নিয়ে আল মামুনের ইচ্ছাকৃতভাবে, জ্ঞাতসারে, আক্রমনাত্বকভাবে মিথ্যা এবং মানহানিকর তথ্য পরিবেশনের প্রমাণ পায় পুলিশ। 
যাতে করে প্রশাসনকে হেয় প্রতিপন্ন করা হয়েছে এবং পোস্টটিতে সমাজের বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে শত্রুতা, ঘৃনা ও বিদ্বেষ সৃষ্টি করে আইন শৃংখলার অবনতি ঘটানোর প্রয়াস দেখা গেছে। পরে এসআই জহরুল ইসলাম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫/২৯/৩১ ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করেন।