Home » » আটোয়ারীতে কোয়ারেন্টাইনে থাকা ৩০ পরিবারকে খাদ্য প্রদান

আটোয়ারীতে কোয়ারেন্টাইনে থাকা ৩০ পরিবারকে খাদ্য প্রদান

চিলাহাটি ওয়েব ডটকম : 13 April, 2020 | 9:26:00 PM

এ রায়হান চৌধূরী রকি,আটোয়ারী প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : পঞ্চগড়ের আটোয়ারীতে করোনা ভাইরাস সংক্রমন ঠেকাতে ঢাকা, নারায়নগঞ্জ সহ দেশের বিভিন্ন এলাকা হতে ফিরে আসা হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে সচেতনতামুলক পরামর্শ সহ শুকনো খাবার, সাবান, মাস্ক এবং ব্লিচিং পাউডার বিতরণ করেন পঞ্চগড় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও বলরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মাজেদুর রহমান বকুল। 
তার নিজস্ব অর্থ ব্যয় করে দলীয় লোকজনের সহযোগিতায় হোম কোয়ারেন্টাইনে থাকা ৩০ পরিবারকে তিনি এ সহায়তা প্রদান করেন। বিতরণের সময় হ্যান্ড মাইকে সচেতনতামুলক প্রচারণায় বলেন, ঢাকা , নারায়নগঞ্জ সহ দেশের বিভিন্ন এলাকা হতে ফিরে আসা ব্যক্তিদের করোনা আক্রান্ত হলে সর্বপ্রথম তার পরিবারের সদস্যগণ, তারপর প্রতিবেশী এবং আত্মীয় স্বজনরাও আক্রান্ত হবেন। যার পরিনাম মৃত্যুও হতে পারে। 
তিনি আরো বলেন, পরিবারের কাহারো জ্বর , সর্দি, কাশি ইত্যাদি হলে ঘরের বাইরে না গিয়ে তাকে ফোন দিলে তিনি চিকিৎসক নিয়ে রোগীর বাড়িতে হাজির হবেন। তিনি প্রতি পরিবারকে ৬লিটার পানিতে ১চা চামচ ব্লিচিং পাউডার, কয়েক ফোটা ডেটল/ সেভলন মিশিয়ে বাড়ির সর্বত্র স্প্রে করার পরামর্শ দেন। তিনি এই দুর্দিনে অসহায় গরীব মানুষদের সহযোগিতার জন্য উপজেলার বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।#