Home » » বেতন-ভাতার পুরো টাকা অসহায়দের জন্য দান করলেন চিরিরবন্দর উপজেলা কৃষি কর্মকর্তা

বেতন-ভাতার পুরো টাকা অসহায়দের জন্য দান করলেন চিরিরবন্দর উপজেলা কৃষি কর্মকর্তা

চিলাহাটি ওয়েব ডটকম : 12 April, 2020 | 11:24:00 PM

দেলোয়ার হোসেন বাদশা, চিরিরবন্দর প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : এক মাসের বেতনসহ বৈশাখী ভাতার পুরো টাকাই অসহায়দের জন্য দান করলেন চিরিরবন্দর উপজেলার কৃষি কর্মকর্তা মো. মাহমুদুল হাসান । 

গত বৃহস্পতিবার তিনি দিনাজপুরের স্বেচ্ছাসেবী সংগঠন কাব্যের দান তহবিলে পুরো অর্থের চেক পৌঁছে দেন । বিষয়টি কৃষি কর্মকর্তা নিজেই নিশ্চিত করেছেন। কৃষি কর্মকর্তা মো. মাহমুদুল হাসান বলেন, করোনাভাইরাসের কারণে নিম্ন আয়ের যেসব মানুষ ঘর হতে বের হতে পারছে না বা আয় রোজগারের পথ বন্ধ হয়ে গেছে সেসব গরিবদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে এই অর্থ হতে।
 তিনি আরও বলেন এই সংকটময় মুহুর্তে যাদের সামর্থ আছে তাদেরসহ সকল বিত্তবানদের অসহায়দের পাশে দাঁড়ারও আহবান জানান। দিনাজপুর স্বেচ্ছাসেবী সংগঠন কাব্যের আহব্বায়ক দূজর্য় চন্দ্র রায় বলেন, করোনা মোকাবিলায় গরীব অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিতে আমরা নানামূখী উদ্যোগ গ্রহন করেছি । 
যারা না খেয়ে আছে কোন ত্রান সহায়তা যাদের কাছে এখনো পৌছায়নি তাদের খুজে বের করে তাদের তালিকা করছি। তাদেরকে এই ত্রান তহবিল হতে খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দিচ্ছি। ত্রান তহবিলে চিরিরবন্দর উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ মাহমুদুল হাসান এক মাসের বেতনসহ বৈশাখী ভাতার পুরো অর্থ প্রদান করে এক মহানুভবতার স্বাক্ষর রেখেছেন।