Home » » নিষেধাজ্ঞার পরেও সমাবেশ করায় ইউপি চেয়ারম্যানের জরিমানা

নিষেধাজ্ঞার পরেও সমাবেশ করায় ইউপি চেয়ারম্যানের জরিমানা

চিলাহাটি ওয়েব ডটকম : 12 April, 2020 | 3:33:00 PM

মাহমুদ আহসান হাবিব, ঠাকুরগাঁও বিশেষ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : প্রাণঘাতী ভাইরাস করনা মোকাবেলায় সরকার যখন অফিস আদালত, সরকারি বেসরকারি, স্কুল কলেজ, মিছিল মিটিং ও সব ধরনের জনসমাগম বন্ধ ঘোষণা করেছেন। 
ঠিক এমন মুহুর্তে জনসমাগম আয়োজন করায় ঠাকুরগাঁওয়ে এক ইউপি চেয়ারম্যানকে অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। জানাযায়,গত ১১ এপ্রিল শনিবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলা ১২নং সালন্দর ইউপি চেয়ারম্যান মাহবুবল আলম মুকুল ইউপি কার্যালয়ে মাদকবিরোধী সভা করে। 

সভায় স্থানীয় আওয়ামীলীগ নেতাসহ ৮০ থেকে ৯০ জনের একটি বড় উপস্থিতি ঘটে। সংবাদ পেয়ে সেখানে ছুটেযান ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন। পরে সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই ইউপি চেয়ারম্যানকে ৫০হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। 

 এ বিষয়ে নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, একজন জনপ্রতিনিধি হয়ে তিনি মানুষকে সচেতন না করে বরং সরকারি নিয়ম ভঙ্গ করেছেন। করোনা মোকাবেলার মধ্যে জনসমাগম করে সভা করেছেন। সমাবেশ ঘটানোর জন্য তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সরকারের নিষেধাজ্ঞা সবার কাছে সমান। সবাইকেই রাষ্ট্রীয় আদেশ মেনে চলতে হবে।