Home » » ঠাকুরগাঁওয়ে নারায়ণগঞ্জ থেকে আসা ৩ জনই করোনা ভাইরাসে আক্রান্ত

ঠাকুরগাঁওয়ে নারায়ণগঞ্জ থেকে আসা ৩ জনই করোনা ভাইরাসে আক্রান্ত

চিলাহাটি ওয়েব ডটকম : 11 April, 2020 | 9:02:00 PM

মাহমুদ আহসান হাবিব, ঠাকুরগাঁও বিশেষ প্রতিনিধি,চিলাহাটি ও্য়েব : অবশেষে ঠাকুরগাঁও জেলায় ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। 
 সিভিল সার্জন ডা. মো. মাহফুজার রহমান আইইডিসিআরের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন। আক্রান্ত ৩ জনের মধ্যে ২ জন হরিপুর উপজেলার ও ১ জন পীরগঞ্জের। তারা ৩ জনই কয়েকদিন আগে নারায়ণগঞ্জ থেকে এসেছেন। 
 সিভিল সার্জন জানান, শুক্রবার ১৪ জন সহ মোট ৮৮ জন সন্দেহজনক ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। শুক্রবার পাঠানো ১৪ জনের মধ্যে ৩ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। ৩ জনই পুরুষ ও তাদের বয়স ১৮ থেকে ২২ বছরের মধ্যে। তারা নারায়নগঞ্জে শ্রমিকের কাজ করতেন বলে জানান সিভিল সার্জন। 

 ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম জানান, করোনায় আক্রান্ত ৩ জনকে আইসোলেশনে নেয়া হয়েছে। তাছাড়া ঐ এলাকায় যারা তাদের সংস্পর্শে এসেছেন তাদের খুঁজে বের করার কাজ চলছে। ইতিমধ্যে ঠাকুরগাঁও জেলা ও উপজেলাকে লক ডাউন ঘোষণা করা হয়েছে। মানুষ যাতে এ জেলা বা উপজেলায় প্রবেশ করতে না পারে বা বাইরে যেতে না পারে সেজন্যও ব্যবস্থা নেওয়া হয়েছে, জানান তিনি। সিভিল সার্জন জানান, জ্বর, সর্দি, গলাব্যথা ও শ্বাসকষ্টে আক্রান্ত এমন রোগীর কাছ থেকে আজ শনিবারও নমুনা সংগ্রহ করা হচ্ছে।