Home » » বদরগঞ্জে ছোটদের খেলা নিয়ে বড়দের মারামারি ১০ নারী পুরুষ আহত

বদরগঞ্জে ছোটদের খেলা নিয়ে বড়দের মারামারি ১০ নারী পুরুষ আহত

চিলাহাটি ওয়েব ডটকম : 27 April, 2020 | 9:50:00 PM

আকাশ রহমান,বদরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : রংপুরের বদরগঞ্জে ছোটদের খেলা ধুলাকে কেন্দ্র করে বড়দের সংঘর্ষের ঘটনায় ১০ জন নারী পুরুষ গুরুতর আহত হয়েছেন।
আহতরা হলেন উপজেলার কুতুবপুর ইউনিয়নের নাটারাম স্কুলপাড়া গ্রামের বাসিন্দা  মোসলেম উদ্দিন, মোঃ আবু তাহের,  মেহতাহুল,  মোরশেদ আলম ও তার স্ত্রী  স্বপ্না আক্তার,  মানিক মিয়া ও তার স্ত্রী সীমা আক্তার,  খাদিজা আক্তার এবং মোঃ এনামুল হক।
গতকাল রবিবার  সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এনিয়ে এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। গত শনিবার ওই গ্রামের কিশোর এনামুল হক এবং প্রতিবেশী সোহেল রানার মাঝে খেলা ধুলাকে কেন্দ্র করে ঝগড়া বিবাদের সৃষ্টি হয়। পরদিন রবিবার সন্ধ্যায় সোহেল রানার লোকজন মোঃ মনেহার আলী, আব্দুর রউফ দলবলসহ লাঠিসোটা নিয়ে এসে এরামুল হকের লোকজনের বাড়ীতে হামলা করে।
এ সময় হামলাকারীরা ১০জন নারী পুরুষকে পিটিয়ে আহত করে। পরে গ্রামবাসী আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। তবে অভিযুক্ত মোঃ মনেহার আলী ও আব্দুর রউফের সাথে যোগাযোগ করেও তাদের মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।
বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার বলেন, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।