Home » » আটোয়ারীতে অগ্নিকান্ডে ৪ পরিবার খোলা আকাশের নীচে

আটোয়ারীতে অগ্নিকান্ডে ৪ পরিবার খোলা আকাশের নীচে

চিলাহাটি ওয়েব ডটকম : 06 April, 2020 | 6:16:00 PM

এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : পঞ্চগড়ের আটোয়ারীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৪ পরিবারের লোকজন খোলা আকাশের নীচে মানবেতর জীবন-যাপন করছে। চলমান করোনা প্রকোপের পাশাপাশি সোমবার সকালে অগ্নিকান্ডের ঘটনাটি উপজেলার রাধানগর ইউনিয়নের মালীগাঁও (রবিন মার্কেট) গ্রামে ঘটে।
অগ্নিকান্ডে ধান, চাল, ঔষুধ ও নগদ অর্থ সহ সংসারের সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ওই গ্রামের মৃত: হরিপ্রসাদ বর্মনের ছেলে কালাচাঁদ বর্মনের রান্নাঘর থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তে আগুনের লেলিহান শিখা তার দুই ভাই বাসুদেব বর্মন ও হরকুমার বর্মন এবং মা ফুলমতি বেওয়ার ঘরে ছড়িয়ে পড়ে।
রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আবু জাহেদ দ্রƒত দুর্ঘটনাস্থল পরিদর্শন করে অসহায় মানুষদের পাশে দাড়ান এবং তাদের খাবার সরবরাহ থেকে শুরু করে যাবতীয় দায়িত্ব নেন। উল্লেখ্য, উপজেলার ফায়ার সার্ভিস স্টেশনটির নির্মান কাজ শেষ না হওয়ায় পাশর্^বর্তী বোদা উপজেলার একটি ইঞ্জিন এসে আগুন নেভানোর চেষ্টা করে। এলাকাবাসীর দাবী নির্মিতব্য আটোয়ারী ফায়ার সার্ভিস স্টেশনটির নির্মানকাজের গতিশীলতা বৃদ্ধি করে এলাকার মানুষকে আগুনের ভয়াবহতা থেকে রক্ষা করা হউক।