Home » » পার্বতীপুর উপজেলার হাবড়া ইউপিতে খাদ্য সামগ্রী বিতরণ

পার্বতীপুর উপজেলার হাবড়া ইউপিতে খাদ্য সামগ্রী বিতরণ

চিলাহাটি ওয়েব ডটকম : 30 April, 2020 | 11:17:00 PM

আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : পার্বতীপুর উপজেলার হাবড়া ইউপি’র ঢাকুলা, কাঁঠালীপাড়া, উলিপুর, রামচন্দ্রপুর, ফকিরপাড়া, কাপাশিখোপা, মরনাই ও আমড়াই গ্রামের খেটে খাওয়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও সমাজ সেবক তরুণ রাজনীতিবিদ মোঃ জাকারিয়া জাকির। 
 গত ২৪ মার্চ থেকে পার্বতীপুর ফুলবাড়ী উপজেলায় হতদরিদ্র খেটে খাওয়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যহাত রেখেছেন। গত ২৯ এপ্রিল বুধবার সকাল ১১টায় পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের ১১০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। করোনা ভাইরাসের শুরু থেকেই মাঠ পর্যায়ে নেতাকর্মীদেরকে নিয়ে দু’টি উপজেলায় খেটে খাওয়া মানুষদের মাঝে তিনি নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী দিনে এবং রাতে পৌঁছে দিচ্ছেন। 
বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা বলেছেন, বর্তমান যে যেখানে আছেন গরীব ও অসহায়দের পাশে থেকে তাদেরকে সার্বিক সহযোগিতা করার ঘোষণা দেওয়ার পর থেকে এই তরুণ রাজনীতিবিদ খেটে মানুষদেরকে বাঁচানোর জন্য নিজ উদ্যোগেই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। হাবড়া ইউপিতে খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন পার্বতীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ইলিয়াস হায়দার বাশার, যুগ্ন আহ্বায়ক রিপন রায়, ফুলবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক আশিকুর রহমান বাপ্পি, ফুলবাড়ী পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ তোজাম্মেল হক, যুগ্ন আহবায়ক রাশেদুর রহমান রাসেল সহ ফুলবাড়ী-পার্বতীপুর স্বেচ্ছাসেবকলীগ নেতা আলম, সুভাষ, সফি, আমজাদ, হাবিব ও সংগঠনের সকলনেতা কর্মী ও প্রিন্ট মিডিয়া সাংবাদিকগণ।