Home » » ঘোড়াঘাটে করোনা ভাইরাসে শিক্ষিকা আক্রান্ত

ঘোড়াঘাটে করোনা ভাইরাসে শিক্ষিকা আক্রান্ত

চিলাহাটি ওয়েব ডটকম : 30 April, 2020 | 6:59:00 PM

মনোরঞ্জন মোহন্ত,ঘোড়াঘাট প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : দিনাজপুরের ঘোড়াঘাটে উম্মে হানী বিনতে আলী (২৫) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তিনি ঘোড়াঘাট দক্ষিণ জয়দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের( প্রাক-প্রাথমিক) সহকারী শিক্ষিকা এবং ঘোড়াঘাট পৌর কালিতলা মুক্তিযোদ্ধা হযরত আলীর মেয়ে।
সপ্তাহ খানেক আগে,জ্বর ,সর্দি, কাশি ও গলা ব্যাথা উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্হ্য ও প.প.কর্মকর্তা ডাঃ নুর নেওয়াজ আহম্মেদ কে অবগত করলে, মেডিকেল টিম বাড়িতে এসে তার ও স্বামীর নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হলে বুধবার (২৯ এপ্রিল) কোভিড-১৯ করোনা ভাইরাস পজেটিভ পাওয়া যায় ওই শিক্ষিকার।
রাতেই ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম করোনা ভাইরাসে আক্রান্ত শিক্ষিকা উম্মে হানী বিনতে আলীর এস কে বাজারের বাড়ি সহ পার্শ্ববর্তী ৭টি বাড়ি লকডাউন ঘোষণা করেন। ওই সব বাড়িতে পুষ্টিকর খাবার পাঠানো হবে জানান,উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম।ঘোড়াঘাট পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন এবং থানা অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বলেন,নমুনা সংগ্রহের পরেই ওই বাড়িতে লাল পতাকা টাঙিয়ে দেওয়া হয়েছিল। করোনায় আক্রান্ত শিক্ষিকার বাড়ি সহ ৭টি লকডাউন বাড়ির পরিবারের সদস্যদের খাবার ও সার্বিক সহযোগিতার আশ্বাস দেন উপজেলা প্রশাসন এবং পৌর মেয়র।