Home » » হাসপাতালের নার্সের করোনা সনাক্ত

হাসপাতালের নার্সের করোনা সনাক্ত

চিলাহাটি ওয়েব ডটকম : 24 April, 2020 | 8:52:00 PM

সাহাজুল ইসলাম,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নওগাঁর রাণীনগর উপজেলা হাসপাতালের এক নার্সের নমুনা পরীক্ষা করে করোনা সনাক্ত হয়েছে। বৃহস্পতিবার রাত অনুমান ৯টা নাগাদ রাজশাহী থেকে নমুনা পরীক্ষার রির্পোট কর্তৃপক্ষের হাতে আসে। সনাক্ত ওই নার্স হাসপাতালের কোয়ার্টারেই থাকেন।
এঘটনায় উপজেলা প্রসাশন হাসপাতালের ওই কোয়ার্টার পুরোটা লক ডাউন করে দিয়েছেন। নওগাঁ জেলার মধ্যে এই প্রথম করোনা আক্রান্ত একজন সনাক্ত হলো।
রাণীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এএইচএম ইফতে খারুল আলম খাঁন বলেন,গত ২০ এপ্রিল হাসপাতালের তিনজন নার্সের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী পাঠানো হয় । এর মধ্যে বৃহস্পতিবার রাত অনুমান সাড়ে ৯টা নাগাদ দু’জনের রিপোর্ট হাতে এসে পৌছে । এতে ২৫ বছর বয়সি একজন নার্সের করোনা সনাক্ত হয়েছে। তবে এখনো একজনের রিপোর্ট পৌছেনি।
করোনা সনাক্ত হবার পর উপজেলা প্রসাশন আক্রান্ত ওই নার্সের পুরো কয়োর্টার লক ডাউন করে দিয়েছেন। কোয়ার্টারে চারটি পরিবারে ১৩ জন সদস্য রয়েছে। তাকে কোয়ার্টারে রেখেই চিকিৎসা দেয়া হচ্ছে । তবে কিভাবে তিনি আক্রান্ত হয়েছেন তা ক্ষতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।