Home » , » রংপুর বিভাগ ফুটবল উন্নয়ন সমিতি গঠিত

রংপুর বিভাগ ফুটবল উন্নয়ন সমিতি গঠিত

চিলাহাটি ওয়েব ডটকম : 25 April, 2020 | 8:28:00 PM

চিলাহাটি ওয়েব ডেস্ক : ফুটবল খেলাকে সবসময় জনপ্রিয় রাখতে এবং সংশ্লিষ্টদের সুখ-দুঃখের সার্বিক যোগাযোগ অটুট রাখতে ‘‘বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি’’ প্রতিষ্ঠা করেন গ্রামীণ ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজু। এ সংগঠন এখন বিভিন্ন জেলা ও বিভাগ সমুহে শাখা বিস্তার করছে।
রংপুর বিভাগের তৃনমূল ফুটবলের প্রান শামীম খান মিসকিনকে সভাপতি ও মিনহাজুল ইসলাম মিনহাজকে সেক্রেটারি করে গঠিত হলো "রংপুর বিভাগ ফুটবল উন্নয়ন সমিতি"।
সংগঠনের সভাপতি ও সেক্রেটারিকে সাধুবাদ জানিয়ে ‘বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি’র প্রতিষ্ঠাতা গ্রামীণ ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজু বলেন, রংপুর বিভাগের তথা গোটা দেশের তৃনমূল ফুটবলের প্রশিক্ষণ, প্রতিযোগিতা বিষয়ে যে ভাবে এই দুজন প্রিয় মানুষ কাজ করে যাচ্ছেন অভিভাবক হিসেবে সেটাই ধারাবাহিক ভাবে চালিয়ে নেবেন এ সমিতির মাধ্যমে দেশের ফুটবলের সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানকে সহযোগিতা করবে এটাই হবে এই সমিতির লক্ষ্য।
কোন প্রতিপক্ষ নয়, কোন মিথ্যে আশ্বাস নয় সকলে মিলে ফুটবল এগিয়ে নিয়ে যাওয়া ও সুবিধাবঞ্চিত ফুটবল সংশ্লিষ্ট মানুষদের নিয়ে একটি অভিন্ন পরিবার হবে এটাই পরমকরু নাময় আল্লাহ তায়ালার কাছে আমাদের প্রার্থনা।