Home » » কিশোরগঞ্জে করোনা উপসর্গে মৃত্যু : দু'দিন পর ফলাফল পজেটিভ

কিশোরগঞ্জে করোনা উপসর্গে মৃত্যু : দু'দিন পর ফলাফল পজেটিভ

চিলাহাটি ওয়েব ডটকম : 29 April, 2020 | 12:12:00 AM

মিজানুর রহমান,কিশোরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গোলাম মোস্তফা নামে এক ব্যক্তি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা অবস্থায় মারা গেছে।
গত ২৬ এপ্রিল রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জিক্যাল বিভাগে চিকিৎসারত অবস্থায় মৃত্যু হলেও গতকাল মঙ্গলবার তার শরীরে করোনা ছিল বলে ফলাফল আসে।
কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের সোহরাব মাস্টারের পাড়ার আঃ রহমানের পুত্র গোলাম মোস্তফা (৬২) অসুস্থ্য হলে তাকে গত ২৫ এপ্রিল রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে ২৬ এপ্রিল নমুনা সংগ্রহ করা হয় এবং ওই দিনেই তার মৃত্যু হয়। তার নমুনার ফলাফল আজ মঙ্গলবার সন্ধ্যায় পজেটিভ আসে। চিকিৎসারত অবস্থায় গোলাম মোস্তফার সাথে তার দুই ছেলে ছিল। তারা দু’জনেই ঢাকায় গার্মেন্টে চাকুরী করেন বলে সূত্র জানায়। 
ছাড়া মৃত্যু ব্যক্তি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে সার্জিক্যাল বিভাগে ডাঃ শাহজাহান বসুনিয়ার তত্তাবধানে ছিল বলেও জানা গেছে।
কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ জানান- আজ মঙ্গলবার সন্ধ্যার পর রংপুর থেকে আমাকে বিষয়টি নিশ্চিত করা হয়। তার সংস্পর্শে আশা ব্যক্তিদের চিহিৃত করে কোয়ারেন্টাইনে নেয়ার ব্যবস্থা করা হচ্ছে। এছাড়া আশপাশের বাড়ি লকডাউন করা হবে বলে তিনি জানান।