Home » » কিশোরগঞ্জে দুস্থদের কাছ থেকে ৩০ টাকা করে আদায়ে বিক্ষোভ

কিশোরগঞ্জে দুস্থদের কাছ থেকে ৩০ টাকা করে আদায়ে বিক্ষোভ

চিলাহাটি ওয়েব ডটকম : 21 April, 2020 | 10:10:00 AM

মিজানুর রহমান,কিশোরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়ন পরিষদের এক মেম্বার ছবি উঠানোর কথা বলে গরীব দুস্থদের কাছ থেকে ৩০টাকা করে আদায় করছেন বলে অভিযোগ উঠেছে। ওই ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্যার স্বামী বাধা দেয়ায় তাকে চাঁদখানা ইউনিয়ন পরিষদের সামনে জন সমূখে জুতা পেটা করেন ২নম্বর ওয়াডের্র মেম্বার আবুজার রহমান । ছবি উঠাতে কোন টাকা লাগেনা জানতে পেরে টাকা ফেরত চেয়ে পরিষদের সামনে বিক্ষোভ করেন ভূক্তভোগি দুস্থরা।
জানা গেছে, চাঁদখানা ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ড মেম্বার আবুজার রহমান ত্রাণ বিতরণ ও সরকারের ঘোষিত প্রণোদনার তালিকা প্রনয়নের জন্য ছবি উঠানোর কথা বলে শতাধিক গরীব দুস্থদের নিকট থেকে ৩০টাকা করে আদায় করেছেন। টাকা নিতে বাধা দেয়ায় ১.২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্যামোনোয়ারা বেগমের স্বামী আবদাল হোসেনকে পরিষদের সামনে প্রকাশ্যে জুতা পেটা করেন। ছবি উঠাতে কোন টাকা লাগে না জানতে পেরে ভ’ক্তভোগী দুস্থরা সোমবার পরিষদের সামনে টাকা ফিরত চেয়ে বিক্ষোভ করেন।
আবদাল হোসেন বলেন, দুই নম্বর ওয়ার্ডের কয়েকজন গরীব দুস্থ আমাকে জিজ্ঞাসা করেন ছবি উঠাতে টাকা লাগেকিনা। আমি তাদেরকে জানিয়ে দিয়েছি ছবি উঠাতে আপনাদের এক পয়সাও লাগবেনা। এ কথা জানার পর মেম্বার আবুজার রহমান রোববার পরিষদের সামনে জনসস্মুক্ষে আমাকে জুতাপেটা করেন। এঘটনায় আমি চেয়ারম্যানকে বিচার দিয়েছি।
চাঁদখান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফিজার রহমান জানায় ২নম্বর ওয়ার্ড মেম্বার আবুজার রহমান গরীব দুস্থদের কাজ থেকে ছবি উঠানোর কথা বলে ৩০টাকা করে নেয়ার কথা শুনেছি।
এব্যাপারে চাঁদখানা ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ডের মেম্বার আবুজার রহমানের বাড়ীতে গেলে তার দেখা পাওয়া যায়নি।