Home » » পঞ্চগড়ে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৮

পঞ্চগড়ে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৮

চিলাহাটি ওয়েব ডটকম : 02 March, 2020 | 8:50:00 PM

সাইয়্যেদ শান্ত,পঞ্চগড় প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : পঞ্চগড় সদর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে রবিয়াল হোসেন (৩৫) নামে এক ব্যক্তি নিহত এবং আহত হয়েছেন আটজন।
আজ সোমবার বেলা সাড়ে ১১টায় সদর উপজেলায় এ হতাহতের ঘটনা ঘটে। এ সময় আহতদের আধুনিক সদর হাসপাতাল ভর্তি করা হয়। পুলিশ ও স্থানীয়রা জানায়, সদর উপজেলার শিংরোড দেওনিয়াপাড়া এলাকার আবু বক্কর সিদ্দিক ও প্রতিবেশী নুর মোস্তফার মধ্যে ৬২ শতক জমি নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। এ নিয়ে আদালতে মামলাও চলমান রয়েছে।
ঘটনার ধারাবাহিকতায় সোমবার বেলা সাড়ে ১১টায় নুর মোস্তফা জমিতে দলবল নিয়ে বাঁশের বেড়া দিতে গেলে আবু বক্কর ও তার পরিবারের লোকজন বাধা দেয়। এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে প্রতিপক্ষের আঘাতে আবু বক্করের ভাতিজা রবিয়ালের মাথায় আঘাত লেগে মারাত্মকভাবে জখম হয়।
এছাড়া নুর মোস্তফা (৬৫), তার স্ত্রী খুকী বেগম (৫৫) ও ছেলে ফরিদুল ইসলাম (১৮) আহত হন। অপর পক্ষের আহত হন আবু বক্কর সিদ্দিক (৫৫), স্ত্রী লিলিমা আক্তার (৪৫), ভাতিজা জহিরুল ইসলাম (৩২), রবিউল ইসলাম (৪০) ও উম্মে কুলসুম (৩০)। আহতদের স্থানীয়রা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রবিয়ালকে মৃত ঘোষণা করেন। অন্যদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওয়াক্কাস আহমদ বলেন, এ ঘটনায় নিহতের পরিবার মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে। তিনজনকে আটক করা হয়েছে।