Home » » ডিমলায় স্ত্রী হত্যা মামলার আসামী পিতা পুত্র গ্রেফতার

ডিমলায় স্ত্রী হত্যা মামলার আসামী পিতা পুত্র গ্রেফতার

চিলাহাটি ওয়েব ডটকম : 14 March, 2020 | 7:40:00 PM

মাজহারুল ইসলাম লিটন, ডিমলা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর ডিমলায় ঘরের সিদ কেটে স্ত্রী হত্যা মামলার আসামী পিতা পুত্রকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ।
গত (২৬ফেব্রুয়ারী ২০২০) মঙ্গলবার দিনগত রাতে ঘরের সিদ কেটে ঘরে ঢুকে ধারাল ছোরা দিয়ে ঘুমন্ত অবস্থায় স্ত্রী মহেছেনাকে খুন করে পালিয়ে যায় জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পশ্চিম বালিঘাট গ্রামের মৃত শহর উল্লাহর পুত্র মহেছেনার স্বামী মোফাজ্জল হোসেন মন্ডল।
এ ব্যাপারে মহেছেনার ভাই ৩জন নামীয় ও অজ্ঞাত ৩ জনকে আসামী করে ডিমলা থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার সুত্র ধরে তদন্তকারী কর্মকর্তা ডিমলা থানার (ওসি তদন্ত) সোহেল রানা আসামীদের গ্রেফতারে বিভিন্ন এলাকায় অভিযান চালায়। সোর্স মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে গত ১১ মার্চ মামলার তদন্ত কর্মকর্তা ও তার টিম জয়পুরহাট জেলার পাঁচবিবি থানা এলাকায় অভিযান চালিয়ে মামলার ২নং আসামী মোফাজ্জল হোসেন মন্ডলের ছেলে মুরাদ হোসেন কে গ্রেফতার করে। গ্রেফতারের পর আসামী মুরাদকে জিজ্ঞাসাবাদে তার পিতা ১নং আসামী মোফাজ্জল হোসেন মন্ডলের অবস্থান জেনে ১৩ মার্চ ঢাকার পশ্চিম রাজাবাজার এলাকা হতে তাকেও গ্রেফতার করা হয়।
মামলার তদন্ত কর্মকর্তা ডিমলা থানার (ওসি তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার গ্রেফতারকৃত আসামীদের নীলফামারী আদালতে পাঠানো হয়েছে। আদালতের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তি পদক্ষেপ গ্রহন করা হবে।