Home » , » চিলাহাটিতে সীমান্ত চোরের দাপটে ভীত এলাকাবাসী

চিলাহাটিতে সীমান্ত চোরের দাপটে ভীত এলাকাবাসী

চিলাহাটি ওয়েব ডটকম : 16 March, 2020 | 12:33:00 PM

আপেল বসুনীয়া,চিলাহাটি ওয়েব : নীলফামারী জেলার চিলাহাটি সীমান্তবর্তী পূর্ব ভোগডাবুরী গিরিয়ার ডাঙ্গা নামক স্থানে গরু চোরের দাপটে একটি পাড়ার নারী-পুরুষ ভীত হয়ে এলাকার বাইরে যেতে পারছেনা।
চোরের দলটি কাঠের মই দিয়ে তাঁর কাটার বেড়ার উপর দিয়ে ভারত থেকে চোরাই পথে গরু নিয়ে এসে ধান ক্ষেত নষ্ট করে ফেলছে। নিরুপায় হয়ে ক্ষতিগ্রস্থ কৃষকরা বিজিবি বোগদাবুড়ী বিওপি ক্যাম্পের সহযোগিতায় ৫টি ভারতীয় গরুসহ গরু চোর মিন্টুর পুত্র শাহিনুরকে আটক করে।
স্থানীয়রা চিলাহাটি ওয়েব ডটকমকে বলেন, গরু চোর পুশনাবান এলাকার জয়নুলের পুত্র কাদের, মকবুলের পুত্র সাইদুর,মোতালেবের পুত্র পুলকু ও আনারুলের পুত্র মাতাবুলসহ একটি সংঙ্গবদ্ধ দল গিরিয়ার ডাঙ্গার লোকজনের উপর চড়াও হয়ে আলেয়ার মোড়ে বাজার করতে আসা কৃষক আব্দুর মালেক,জাহাঙ্গীর,বাচ্চু মিয়া ও ভ্যানচালক আমিনুলকে মারধর করে হুমর্কী দেয়।
গরু চোরদের হুমর্কীর দেওয়ার পর লোকজন পাড়ার বাইরে যেতে না পেরে ভয়-ভীতিতে দিন কাঁটাচ্ছে। বোগদাবুড়ী বিওপির ক্যাম্প কমান্ডার কাউছার চিলাহাটি ওয়েব ডটকমকে বলেন, স্থানীয়দের সহযোগিতায় ৫টি গরুসহ এক জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলাও দায়ের করা হয়েছে।