Home » , » চিলাহাটিতে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালিত

চিলাহাটিতে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালিত

চিলাহাটি ওয়েব ডটকম : 17 March, 2020 | 10:00:00 PM

আপেল বসুনীয়া,চিলাহাটি ওয়েব : বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নীলফামারী জেলার চিলাহাটিতে পালিত হয়েছে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী। 
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর উদ্যোগে মিলাদ মাহফিল, কেক কাটা অনুষ্ঠান, প্রার্থনা ও আলোচনা সভার আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ ভোগডাবুড়ী ইউনিয়ন শাখার সাধা:সম্পাদক হাফিজুর রহমান বকুল,বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ভোগডাবুড়ী কমান্ড এর আহব্বায়ক আব্দুল জব্বার কানু ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সভাপতি এ.কে.এম শাহাদাৎ হোসেন,যুবলীগ সভাপতি এ.কে.এম জাহাঙ্গীর বসুনীয়া রাসেল, ছাত্রলীগসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ।
অপরদিকে জাতীয় রিস্কা-ভ্যান শ্রমিকলীগ গোসাইগঞ্জ শাখার উদ্যোগে আয়োজিত হয় মিলাদ মাহফিল, কেক কাটা অনুষ্ঠান, প্রার্থনা ও আলোচনা সভা।
বাংলাদেশ আওয়ামীলীগ ২নং ওয়ার্ড শাখার সভাপতি আব্বাস আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় রিস্কা-ভ্যান শ্রমিকলীগ চিলাহাটি আঞ্চলিক শাখার সভাপতি এ.কে.এম জাহাঙ্গীর বসুনীয়া রাসেল,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাধা:সম্পাদক আলমগীর হোসেন,বক্তব্য রাখেন জাতীয় রিস্কা-ভ্যান শ্রমিকলীগ গোসাইগঞ্জ শাখার সভাপতি এনামুল হক এনা,সাধা:সম্পাদক এনামুল হক,ইউপি সদস্য ফয়জুল হক,সদস্যা আমিনা সিদ্দিকা মেরী প্রমূখ্য।
মিলাদ মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করা হয়।